You are viewing a single comment's thread from:

RE: কবিতা আবৃত্তি ||দ্বিধাদ্বন্দ্ব (মাহবুবুর রহমান সানি)

in আমার বাংলা ব্লগ11 months ago

অনেক সুন্দর একটি কবিতা আজকে আপনি আমাদের মাঝে নিজকন্ঠে আবৃত্তি করে শুনিয়েছেন ভাইজান। আপনার কন্ঠে এই কবিতাটি আবৃত্তি করতে শুনে আমার অনেক ভাল লেগেছে। আসলে এ জাতীয় কবিরাগুলো আমি খুবই প্রিয়। আমি জীবনে অনেক সাহিত্যিকের সাহিত্য পড়েছি, অনেক কবির কবিতা পড়েছি। এমন কিছু কবিতা রয়েছে যেগুলো আমাদের শিক্ষা দিয়ে যায়।

Sort:  
 11 months ago 

আপনার এ জাতীয় কবিতাগুলি ভীষণ ভালো লেগে জেনে আমি ভীষণ খুশি হলাম এবং আপনি অনেক সাহিত্য পড়েছেন এবং এগুলো পড়তে ভালোবাসেন জেনে আমি আরো খুশি হলাম ভাইয়া। আশা করি আপনার এটি ভালো লেগেছে এবং সামনে আরও সুন্দর হোক সুন্দর আবৃত্তি নিয়ে হাজির হব।আপনাকে অসংখ্য ধন্যবাদ সবসময় দারুন মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 60767.58
ETH 2376.67
USDT 1.00
SBD 2.57