You are viewing a single comment's thread from:

RE: টাইটেল: লেভেল ওয়ান হতে আমার অর্জন - By @azizulmiah

in আমার বাংলা ব্লগ2 years ago

মোটামুটি খুব সুন্দর পরীক্ষা দিয়ে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। অবশ্য আরো সুন্দরভাবে আপনার এই শীট পড়ে জ্ঞান অর্জন করতে হবে,কারণ লেখাপড়ার শেষ নেই। যত পড়বেন তত মনে থাকবে এবং এর সম্পর্কে বেশি অবগত হতে পারবেন।

Sort:  
 2 years ago 
ধন্যবাদ ভাইয়া, আমি একটা প্রাইভেট জব করি যেখানে সকাল ৯.০০ থেকে রাত ৯.৩০ অবধি সময় দিতে হয়, এবং বাকি সময়ে আমাকে স্টিমিটে সময় দিতে হয়, তারপর ও আমি আপ্রান চেষ্টা করছি ভালো কিছু করার, আমি আমার বাংলা ব্লগে কাজ করার জন্য বাংলা ব্লগের সকলের সহযোগীতা কামনা করছি পাশাপাশি আমার কাজকে আরো গতিশীল এবং সুন্দরভাবে করার জন্য আমার বাংলা ব্লগের সবাইকে যেন পাশে পাই, এই আশা ব্যক্ত করছি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61297.02
ETH 2687.45
USDT 1.00
SBD 2.59