The diary game- সারাদিনের অ্যাক্টিভিটি কেমন ছিল? ||| 27-02-2022||| @steem-for-future

in আমার বাংলা ব্লগ3 years ago

সবাইকে স্বাগতম #amarbanglablog এ আমার পক্ষ থেকে আমি @steem-for-future . 10% বেনিফিশিয়ারি @shy-fox কে 🦊

20220228_153143_0000.png
Logo design made by canva @steem-for-future

আসালামুআলাইকুম,

আশা করছি সকলেই সুস্থ এবং। আলহামদুলিল্লাহ আমিও অনেক অনেক ভালো আছি। আমি আজকে আপনাদের সামনে উপস্থিত হয়েছি সুন্দর একটি দিনের অ্যাক্টিভিটি নিয়ে। আসলে এই ব্যস্ত শহরে কাজের ফাঁকে সময় বের করা অনেক কঠিন একটা ব্যাপার। তারপরও যতটুকু সময় পাই সেই সময়টুকু আমার বাংলা ব্লগ কম্মুনিটি কে উপহার দেওয়ার চেষ্টা করি। কেননা আমার বাংলা ব্লগ মানে ভালোলাগা ভালোবাসা এবং উদ্দীপনার আরো একটি নাম। সুতরাং আজকে আমি #amarbanglablog পরিবারের কাছে আমার ছোট্ট একটি দিনের অ্যাক্টিভিটি নিয়ে হাজির হয়েছি। আসলে গতকাল সারাদিন অনেক আনন্দে এবং উল্লাসে মাধ্যম দিয়ে কাটিয়েছিলাম। যেহেতু আমার বাংলা ব্লগ আমার প্রিয় কমিউনিটি সুতরাং এখানে আমি সবসময় চেষ্টা করি আমার সেরা বিষয়টি উপস্থাপনা করার জন্য। সুতরাং আজকে আপনাদের সামনে আমার সারাদিনের অ্যাক্টিভিটি শেয়ার করার চেষ্টা করছি।। মনে করি সকলে আনন্দিত হবেন।।

20220225_120938.jpg
Photography - Samsung galaxy f22
W3W

সকালে ঘুম থেকে উঠলাম সকাল ছয়টায়। সকাল 6 টায় ঘুম থেকে উঠার পরে ব্রাশ করি এবং সকালের হালকা নাস্তা করি। সকালের নাস্তা শেষ করার পর আমি একটু বিশ্রাম করছিলাম। হঠাৎ এমন সময় আমার কাজিন আমাকে ফোন করে এবং বলে যে, আমরা অন্য কোথাও ঘুরতে যাই। বিশেষ করে ট্রাভেলিং করতে আমার অনেক ভালো লাগে। তাই আমি সঙ্গে সঙ্গে রাজি হয়ে গেলাম ঘুরতে যাওয়ার জন্য। এবং এই ক্লান্ত জীবনে কিছুটা ক্লান্তি দূর করার জন্য ট্রাভেলিং করাটা সত্যিই গুরুত্বপূর্ণ। সুতরাং আমি সবসময় চেষ্টা করি ঘুরাঘুরি করার জন্য। তাই কাজিনের সাথে চলে গেলাম।

20220225_174927.jpg

20220225_174903.jpg
Device- Samsung galaxy f22
W3W location here

আমি এবং আমার কাজিন তার সাথে আমার ছোট ভাবি। আমরা তিনজনে মিলে একসঙ্গে ঘুরতে বের হয়েছিলাম। বেশ ভালই লাগছিল ঘুরে বেড়াতে। অনেকক্ষণ সময় আমরা ঘুরে ঘুরে বিভিন্ন প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করছিলাম।

অবশেষে আমরা তিনজন একটি ফাঁকা মাঠের ভিতরে বসেছিলাম। হালকা রোদের তাপ ছিল। তার পরেও বেশ ভালোলাগছিলো ঘুরে বেড়াতে। আমি এবং আমার কাজিন এবং তার সহধর্মিণী মিলে বেশ কয়েকটি সেলফি উঠালাম। যেগুলো আপনাদের মাঝে শেয়ার করলাম।।

20220215_160530.jpg

20220215_160505.jpg
Device Samsung galaxy f22
W3W location here

তারপর অনেকক্ষণ ঘোরাঘুরি করতে করতে আমরা ক্লান্ত হয়ে গেলাম। পাশেই ছিল ছোট্ট একটা খাবারের দোকান। এখানে শুধুমাত্র ফাস্টফুড পাওয়া যেত। তাছাড়াও কফি ফুচকা-চটপটি এ ধরনের খাবার গুলো এখানে বেশি সরবরাহ করা হয়ে থাকে। বিশেষ করে সেখানে গিয়ে আমরা চিকেন রোল খেলাম।

খাওয়া শেষ করে অনেকক্ষণ সময় আমরা সেখানে বসে আড্ডা দেই। আড্ডা দেওয়া শেষ হলে আমরা সেখান থেকে বাসায় আসার উদ্দেশ্যে গাড়িতে উঠে। কেননা তখন প্রচন্ড রোদ ছিল। রোদের ভিতর ঘোরাঘুরি করলে আবার শরীর খারাপ লাগতে পারে।

এখন যেহেতু ফাগুন মাস সুতরাং এই ফাল্গুন মাসের হালকা হালকা রোদের তাপ কেমন জানি ভালো লাগে আবার মাঝে মাঝে শরীরটা রোদের তাপে শিহরিত হয়ে যায়। তাই আমরা একটা অটো রিস্কা নিয়ে বাড়িতে চলে আসুন এবং বাড়িতে আসার পরে আমরা কিছুক্ষণ বিশ্রাম করি।।

20220226_174711.jpg20220226_174713.jpg
20220226_174816.jpg20220226_174848.jpg
চাচাতো বোনসাথে ভাবি

https://w3w.co/hissing.stickler.diggers

পরে বাসায় এসে জানতে পারলাম আমার চাচাতো বোন এবং আমার ভাবি এবং সঙ্গে ভাই এসেছে আমাদের ঢাকাতে বাড়ানোর জন্য। যাই হোক তাদের দেখে আমার অনেক আনন্দ লাগলো। কেননা আত্মীয়-স্বজন আসলে আমি আবারও ট্রাভেলিং করতে পারব এটা জানি আমার অনেক ভালো লাগছে।

যেই ভাবনা সেই কাজ। আমরা দুপুরে সবাই একসঙ্গে খাওয়া-দাওয়া শেষ করলাম এবং সকলে মিলে একসঙ্গে প্ল্যান করলাম আমরা বিকেলবেলা আবার ঘুরতে বের হব।

আমি যেহেতু গাজীপুরের একটি পল্লী এলাকায় থাকি এখানে তেমন একটা ঘোরাঘুরি করার জায়গা নাই। সুতরাং আমি আবারো সেই মামার বৈঠকখানায় গিয়েছিলাম আমার আত্মীয় স্বজনদেরকে নিয়ে।

তাদের সাথে যাবার পর অনেকক্ষণ সময় আমরা বিভিন্ন খাওয়া-দাওয়া এবং সেলফি ভাগাভাগি করি।

তবে এবারে মামা ভাগিনা ফুড পার্ক হোটেল এ একটি নতুন আইটেম সংযুক্ত করা হয়েছে। আর এটি হলো সূর্যমুখী ফুলের চাষ করা হয়েছে। সুতরাং অনেক অনেক ভাল লাগছিল। সূর্যমুখী ফুলের ভিতর আমার চাচাতো বোন দুলাভাই এবং তার সহধর্মিণী মিলে অনেকগুলো ফটোগ্রাফি করেছিল।

আমিও বেশ সুন্দর করে ফটোগ্রাফি উপভোগ করছিলাম।।

20220226_174816.jpg

20220226_174125.jpg

20220226_175805.jpg
W3W location here

Device- Samsung galaxy f22

যাই হোক আমরা অবশেষে অনেক আনন্দ এবং মজা করে সন্ধ্যার পূর্বমুহূর্তে বাসার উদ্দেশ্যে রওনা। বাসার উদ্দেশ্যে রওনা দেওয়ার পর আমরা প্রায়ই আটটার সময় বাসায় চলে আসি। এই সন্ধ্যা থেকে রাত 8 টা পর্যন্ত এই সময়টাতে আমরা মুড়ি ফুচকা এবং অন্যান্য বিভিন্ন রকমের খাবার খায় এবং অনেক আনন্দ করি।

আসলে খাবার খাওয়াটা আমার আরো একটা শখ। ট্রাভেলিং করতে যেমন আমি ভালোবাসি তার থেকেও বেশি ভালোবাসি কোন কিছু খেতে। কেননা এই খাওয়া ছাড়া পৃথিবীতে আমরা বেঁচে থাকতে। তবে সবার থেকে আমি খাবার একটু বেশি পছন্দ করি। তবে ফাস্টফুড আমার খুব বেশি প্রিয় হলেও ফাস্টফুড খাওয়ার সময় আমি একটু সচেতনতা অবলম্বন করি।

যাই হোক বাসায় এসে সকলে মিলে আমরা একসঙ্গে রাতের খাবার খায় এবং ঘুমিয়ে পড়ি।

আর এভাবেই আমি আমার গতকালকের পুরো দিন টা (২৭/০২/২০২২) দিনটা অতিক্রম করি অতি আনন্দের সাথে। এবং আপনাদের সামনে কোনদিন লিপিটি তুলে ধরি। চাইলে আপনারাও আপনাদের অসাধারণ মুহূর্ত গুলো আমাদের মাঝে শেয়ার করতে পারেন।

এতক্ষণ সাথে থাকার জন্য আন্তরিক ধন্যবাদ। ধন্যবাদ আমার বাংলা ব্লগ এর সাথে থাকার জন্য। সাথেই থাকুন সুস্থ থাকুন সেই শুভ কামনা প্রতিনিয়ত। ধন্যবাদ সবাইকে।

পোস্ট তৈরিতে ব্যবহৃত কমিউনিটি

@amarbanglablog

গিফট #abb-comunity.gif

শুধুমাত্র বাংলায় ব্লগিং করার জন্য এই ব্লগ। বাংলা ছাড়া অন্য কোন ভাষা এখানে সম্পূর্ণ নিষিদ্ধ।

স্পেশালি থ্যাঙ্কস টু

@photoman @blacks @club5050 @club75 @steemcurator01 @booming01 @amarbanglablog @shy-fox

প্রিয় রেগার্ডস

IMG_20210808_163639_mfnr.jpg

@steem-for-future

Sort:  
 3 years ago 

আপনি আপনার ডায়েরি গেম পোস্টে আপনার দৈনিক এক্টিভিটিস গুলো আমাদের মাঝে খুবই সুন্দরভাবে উপস্থাপন করেছেন। বিশেষ করে আপনার ফাস্টফুড খাবার অনুভূতিটুকু আমার কাছে বেশ চমৎকার লেগেছে। আজকে আপনি অনেক সুন্দর একটি দিন কাটালেন আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই আপনার সুন্দর এই পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ। আসলে প্রতিটা দিন তো আর সুন্দর কাটে না। যে দিনগুলো সুন্দর কাটে সেগুলোই লিপিবদ্ধ করার চেষ্টা করি।

অনেক অনেক ধন্যবাদ পুরো ব্লগটি ঘুরে দেখার জন্য। অনেক অনেক শুভেচ্ছা এবং শুভকামনা রইল আপনার প্রতি

 3 years ago 

আপনি এতগুলো একাউন্টকে কেন মেনশন দিয়েছেন সেটা বুঝতে পারলাম না। আর আমাদের এই কমিউনিটিতে ডাইরি গেম টাইপের পোস্ট কে খুব একটা ভাল চোখে দেখা হয় না। তবে কোনদিন যদি বিশেষ কোনো ঘটনা আপনার জীবনে ঘটে থাকে। সেদিনের বর্ণনা আপনি দিতে পারেন। যদিও আপনি সুন্দর করে আপনার দিনটি বর্ণনা করেছেন। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আমিও কিন্তু ভাই ডাইরীগেম লিখিনা। তবে কালকে লিখতে ইচ্ছে করছিল তাই লিখে ফেলেছি। হয়তো ছয় মাসের ভিতর দুই একটা খুঁজে পেতে পারেন।

আমিও বিষয়টা জানি যে, আমার বাংলা ব্লগ কন্টিনিউ ডায়েরি পছন্দ করেনা। তবে কমিউনিটিকে সুন্দর কিছু এবং সবথেকে সেরাটা দেওয়ার চেষ্টা করি ভাই।

ধন্যবাদ উৎসাহ মূলক এবং দিকনির্দেশনামূলক মন্তব্য দেওয়ার জন্য

Congratulations! This post has been upvoted through steemcurator08.

Curated By - @disconnect
Curation Team - Life and Humanity

Hi @steem-for-future,

You have presented your diary well. I like the quality of the photos and you have tagged them with w3w location, which is great.

On an extra note, I found that you are already in #club75. I encourage you to use the tag to increase your chances to get votes from the curator team.

Steem on! Cheese! ❤️
Curation Team Life and Humanity: @steemcurator08

আপনার সারাদিনের অনুভূতিটি খুব সুন্দর করে উপস্থাপন করেছেন আমাদের মাঝে খাবারের ফটোগ্রাফি দেখতে অনেক সুন্দর লাগছে আশা করি আপনার জীবনে এমন হাজারো চমৎকার দিন খুব সুন্দর ভাবে ভোগ করেন সেই প্রত্যাশাই করি শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

এটি খুবই গুরুত্বপূর্ণ বিষয়। কেননা প্রতিটা দিন যদি ভালো না যায় তাহলে সেই দিনটি অনেক কষ্ট মনে হয়ে থাকে আমাদের আগামী জীবনের জন্য। সুতরাং প্রতিটি দিন যেন ভাল যায় সেই দোয়া এবং শুভকামনা প্রত্যেকের জন্য।

ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32