You are viewing a single comment's thread from:

RE: আমার পছন্দের কিছু রেসিপির রিভিউ পোস্ট || ১০% লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ2 years ago

গত দিনে যতগুলো রেসিপি শেয়ার করেছেন সবগুলো রেসিপি ছিল দুর্দান্ত। তবে আমার সবথেকে পছন্দের রেসিপি টা ছিল চিকেন গ্রিল রেসিপি। এটা আমার অনেক অনেক পছন্দের একটা খাদ্য।

তবে আমার মনে হয় আপু পোস্ট রিভিউ করার ক্ষেত্রে পোস্ট লিঙ্কটা নিচে সংযুক্ত করলে ভালো হয়।

অনেক অনেক ধন্যবাদ আপনার গতদিনের এত চমৎকার রেসিপি পোষ্ট গুলো আমাদের সামনে পুনরায় রিভিউ করার জন্য।

Sort:  
 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে এত গুছিয়ে সুন্দর ভাবে কমেন্ট করার জন্য। অনেক ভালো লাগলো আপনার কমেন্টটি পড়ে। আশা করছি সবসময় এমন সুন্দর কমেন্ট গুলো নিয়ে পাশে থাকবেন। ভালো থাকবেন ভাইয়া এবং অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64354.36
ETH 3507.50
USDT 1.00
SBD 2.54