You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা কবিতা "কবিতা এসো আমার হৃদয়ে"

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNz5aFAMaDbxg5YwoHFVudQee43aS2gXDSpdMX6MycEUQuzYPaq3gHtAvnxN3MF2CuG3D2Sc4wQ.png

অনেক দুঃখ বিদারিত একটি কবিতা। কিন্তু কে এই কবিতা? যে প্রতিনিয়ত আমাদের প্রিয় দাদার হৃদয়টাকে ভেঙে টুকরো টুকরো করে দিছে। না পাওয়ার বেদনায় দাদার হৃদয়টা ক্ষতবিক্ষত করে দিয়েছে প্রতিনিয়ত। কে সেই প্রিয় কবিতা? যার কারণে দাদার হৃদয়টা সত্যিই আজ ক্ষতবিক্ষত।

আসলে আমি মনে করি এটা শুধু কবিতা নয়। এটা ভালোবাসা এবং প্রিয় মানুষটার প্রতি একটা অনুরাগের বানী।

তবে দাদার পক্ষ থেকে আমি বলছি, হে প্রিয় কবিতা বৌদি (ছদ্মনাম) আপনি খুব দ্রুত আমার দাদার হৃদয়ে প্রবেশ করুন এবং দাদার হৃদয় টাকে ভালবাসা দিয়ে পরিপূর্ণ করে দিন আপনার ভালোবাসা দিয়ে।

  • আমার বাংলা ব্লগ পরিবারের পক্ষ থেকে।
# 🆔🆔 @steem-for-future

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 64344.02
ETH 3142.36
USDT 1.00
SBD 4.01