You are viewing a single comment's thread from:

RE: Logo প্রতিযোগিতাঃ Tron Fan Club এর জন্য একটি লোগো ডিজাইন || আমার বাংলা ব্লগ || 10% for @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

পার্ফেক্ট। ট্রন ফ্যান ক্লাব এর জন্য আপনি যে লোগো ডিজাইন করেছেন তা আমার কাছে অতি চমৎকার।

তবে আপনি যে গোল্ডেন কালার ব্যবহার করেছেন এটি সত্যি অসাধারণ। কেননা আমাদের আগামীর উজ্জ্বল ভবিষ্যৎ স্বর্ণের মতোই চকচক করছে আমি বিশ্বাস করি।

প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আমার বাংলা ব্লগ পরিবারের পক্ষ থেকে আপনাকে জানাই আন্তরিক শ্রদ্ধা শুভেচ্ছা এবং অভিনন্দন

Sort:  
 2 years ago 

আপনার কাছে এই ব্লগটি ভাল লেগেছে শুনে আমার খুব ভালো লাগছে। আসলেই সোনালী ভবিষ্যতের কথা চিন্তা করেই এর কালার টি গোল্ডেন দেওয়া।

 2 years ago 

আপনার প্রতি রইল আন্তরিক শ্রদ্ধা শুভেচ্ছা এবং অনেক অনেক ভালোবাসা। জয় হোক আপনার সোনালী উজ্জ্বল ভবিষ্যতের

 2 years ago 

❤️❤️ ভালোবাসা অবিরাম ভাইয়া🥰🥰

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.11
JST 0.031
BTC 68545.57
ETH 3900.20
USDT 1.00
SBD 3.71