You are viewing a single comment's thread from:

RE: ঘরে থাকা সিম্পল উপকরণ দিয়ে ঝটপট বিরিয়ানি রান্নার রেসিপি।

in আমার বাংলা ব্লগ3 years ago

জি ভাই বিরিয়ানী সবার পছন্দ। কমবেশি সবাই এটি পছন্দ করেন।
আপনি প্রতিটি উপকরণের সাথে প্রতিটি উপকরণের পিকচার সঙ্গে যুক্ত করেছেন। যার মাধ্যমে প্রতিটি পর্যায়ে খুব চমৎকার মনে হচ্ছে আমার কাছে।
বিশেষ করে ভালো লাগছে, মাংস এবং চাউল মিশ্রণে সুন্দর বিরিয়ানি রেসিপি
অসংখ্য ধন্যবাদ শেয়ার করার জন্য।

Sort:  
 3 years ago 

আপনার জন্য আমার গতকাল অনেকগুলো টাকা খরচ হয়ে গেছে। খাবার-দাবারের পোস্ট করছেন স্টিমে। আর সেটা দেখে আমারও যেতে হয়েছে রেস্টুরেন্টে । 😅😅

 3 years ago 

তাহলে তো অনেক সৌভাগ্যের কপাল আমার জন্য। ক্ষুদ্রতম হলেও কাউকে অনুপ্রাণিত করতে পেরেছি। সেজন্য অনেক অনেক খুশি।

💐 অনেক অনেক প্রীতি এবং শুভেচ্ছা রইল💐

 3 years ago 

ওটা নিয়ে একটা পোস্ট করেছি দেখুন।

 3 years ago 

ব্যাডমিন্টন খেলার যে পোস্ট?? ওইটা আমি দেখেছি। মেনশন করার সঙ্গে সঙ্গেই দেখে নিয়েছি।
সত্যিই অনুপ্রাণিত হয়েছি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62497.97
ETH 2428.72
USDT 1.00
SBD 2.65