You are viewing a single comment's thread from:

RE: DIY event "এসো নিজে করি" "পেনসিল দিয়ে আর্ট প্রাকৃতিক দৃশ্য ও ইটের দেয়ালের উপর পান্ডা"

বৌদি এই মনে হয় আমি আপনার প্রথম আর্টি এর পোস্ট দেখলাম। তবে আপনার পান্ডা উঁকি দিয়ে কি দেখছে?? আমার মনে হয় আমার বাংলা ব্লগ এর সকল ব্যবহারকারীগণ কে পান্ডা খুব পছন্দ করেছে।

অসাধারণ হয়েছে বৌদি জাস্ট অসাধারণ। অনেক অনেক শুভকামনা এবং অভিনন্দন রইল সুন্দর এবং ক্রিয়েটিভ বিষয়বস্তু আমাদের সামনে তুলে ধরার জন্য। এবং আপনার সুন্দর কাজগুলো আমার বাংলা ব্লগ ব্যবহারকারীগণ কে দেখার সুযোগ করে দেওয়ার জন্য।

অনেক অনেক প্রীতি শুভেচ্ছা দোয়া এবং আগামীর সুন্দর উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি

Sort:  
 3 years ago 

আমি আগে কখনও আঁকি নি। এই জীবনে প্রথম কিছু আঁকার চেষ্টা করেছি। পান্ডা উঁকি দিয়ে "আমার বাংলা ব্লগ" এর সকল সদস্যদের দেখছে।হি হি হি।

হ্যাঁ সত্যিই তাই। প্রথম হিসেবে খুবই চমৎকার অংকনের হাত আপনার।

শুভকামনা রইল যেন আগামী দিনে আরো এমন সুন্দর কিছু উপহার দিতে পারেন আমার বাংলা ব্লগ বাসিকে

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.033
BTC 63122.79
ETH 3119.97
USDT 1.00
SBD 3.86