You are viewing a single comment's thread from:

RE: আতপ চাল ও মসুরের ডাল দিয়ে ভুনা খিচুড়ি//১০% লাজুক খ্যাককে

in আমার বাংলা ব্লগ2 years ago

আমি বৃষ্টির দিনে বেশি ভুনা খিচুড়ি খাই আচার দিয়ে।

আমিও বৃষ্টির দিনে ভুনা খিচুড়ি আচার দিয়ে খেতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝেই বাসায় আতপ চাল ও মসুর ডাল দিয়ে ভুনা খিচুড়ি রান্না করি। বেশিরভাগ বৃষ্টির দিনে রান্না। আপনার রেসিপির কালার টা অনেক সুন্দর এসেছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

Sort:  
 2 years ago 

আপু বৃষ্টির দিনে ভুনা খিচুড়ি খেতে আমার কাছে অনেক ভালো লাগে। আপনিও দেখছি আমার মত মাঝে মাঝে আতপ চাল ও মসুরের ডাল দিয়ে ভুনা খিচুড়ি রান্না করেন । এই রেসিপিটি বৃষ্টির দিনে বেশি প্রযোজ্য। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মতামত দিয়ে আমাকে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60944.89
ETH 2608.11
USDT 1.00
SBD 2.67