You are viewing a single comment's thread from:

RE: আমার স্বরচিত প্রথম কবিতা "আমি নারী" ।।০৩.০৮.২০২২।।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

ওয়াও আপু আপনি তো অসম্ভব সুন্দর একটি কবিতা লিখেছেন দেখে বোঝা যাচ্ছে না এটা আপনার প্রথম দেখা কবিতা। প্রত্যেকটা লাইন খুব মনের গভীর থেকে লিখেছেন দেখে বোঝা যাচ্ছে। কবিতার প্রতিটি লাইন খুব সুন্দর করে ছন্দ মিলিয়ে লিখেছেন। আমার কাছে তো আপনার কবিতাটি বেশ ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর করে নারীকে নিয়ে একটি কবিতা আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

Sort:  
 2 years ago 

আপু আমার না অনেক অনেক কবিতা লিখার ইচ্ছে জাগ্রত হলো যা আপনার মন্তব্য পড়ে। সত্যি বলতে আপনারা এভাবে পাশে থেকে উৎসাহ দিলে সফলতা অনেক কাছে আমি মনে করি। এভাবে সব সময় পাশে চাই আপু!!! ধন্যবাদ আপু

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59871.00
ETH 2671.84
USDT 1.00
SBD 2.47