You are viewing a single comment's thread from:

RE: || আলু দিয়ে পুদিনা পাতার ভর্তার মজাদার রেসিপি। ||১০% পে-আউট প্রিয় লাজুক-খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

ওয়াও অসাধারন একটি রেসিপি তৈরি করেছেন পুদিনা পাতার ভর্তা। পুদিনা পাতা আমাদের শরীরের স্বাস্থ্যের জন্য খুবই উপকারী। পুদিনাপাতা এই রকম ভর্তা আমি কয়েকবার খেয়েছি। আমার কাছে বেশ ভালই লাগছে। আপনার রেসিপিটি ও কিন্তু খুব লোভনীয় হয়েছে। এরকম ভর্তা হলে আমার আর কিছুই লাগে না। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য।

Sort:  
 2 years ago 

আপু আপনি ঠিকই বলেছেন পুদিনা পাতা আমাদের শরীরের জন্য অনেক উপকারী পুদিনা পাতার আমাদের পেটের সমস্যা দূর করে, আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমার রেসিপির প্রশংসা করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60856.28
ETH 2937.97
USDT 1.00
SBD 2.44