You are viewing a single comment's thread from:

RE: পেঁয়াজ কলি দিয়ে শিং মাছের ঝোল || Bengali Recipe by @hafizullah

in আমার বাংলা ব্লগ2 years ago

অবাক হয়ে গেলাম এই সময় পেঁয়াজের কলি কোথায় পেলেন ভাইয়া। খুব সুন্দর করে আপনি পেঁয়াজের কলি দিয়ে শিং মাছের রেসিপি তৈরি করেছেন।দেখে‌ মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে। আমি কখনো পেঁয়াজের কলি দিয়ে শিং মাছ রান্না করে খেয়ে দেখিনি। তবে আপনার রেসিপি দেখে মনে হচ্ছে খেতে খুবই সুস্বাদু হবে। আমি অবশ্যই এভাবে একদিন ট্রাই করে খেয়ে দেখব। আর আজকে আপনার সাথে আমার রেসিপি কিছুটা মিলে গেছে আমিও আজকে শিং মাছের রেসিপি শেয়ার করেছি। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

Sort:  
 2 years ago 

সবাই দেখছি একই প্রশ্ন করছে, আমাকে পরে না আবার প্যাচে ফেলে দেয়, না না না এব্যাপারে কোন প্রশ্ন করা যাবে না হি হি হি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58139.39
ETH 2454.15
USDT 1.00
SBD 2.36