You are viewing a single comment's thread from:

RE: সজনের ডাঁটা এবং কুমড়োর বড়ি দিয়ে তৈরি রেসিপি

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাইয়া অসাধারন একটি রেসিপি করেছেন। সজনে ডাঁটা দিয়ে কুমড়োর বড়ি সত্যি খুব সুস্বাদু একটি রেসিপি শেয়ার করেছেন। ভাইয়া আপনি তো দেখছি সব রান্নাই খুব পারদর্শী। খুব সুন্দর করে আপনি সব রান্না গুলো করেন। সজনে আমাদের শরীরের জন্য খুবই উপকারী। সজনে পাতা খেতে খুব সুস্বাদু লাগে। সজনে ফুল আমার কখনো খাওয়া হয়নি। আর সজনে ফুল কিভাবে খায় তাও আমার জানা নেই। আপনার রান্নার সত্যি তুলনা হয়না। দেখতে খুবই লোভনীয় লাগছে। তবে ভাইয়া আমি সজনে ডাঁটা বেশিরভাগ ডাল দিয়ে রান্না করে খেয়েছি। কিন্তু এভাবে যে আলু কুমড়োর বড়ি দিয়ে রান্না করা যায় তা আমার জানা ছিল না। আপনার রেসিপি দেখে শিখে নিয়েছে অবশ্যই বাসায় এভাবে একদিন ট্রাই করে দেখবো। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 57668.08
ETH 2381.55
USDT 1.00
SBD 2.42