চট্টগ্রাম পালকিরচরের পারকি সমুদ্র সৈকতে ঘোরাঘুরির সুন্দর কিছুমুহূর্ত || শেষ পর্ব

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

১০% 'লাজুক-খ্যাক' এর জন্য

♥️ হ্যালো বন্ধুরা ♥️

"আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

আজকে আমি আপনাদের সাথে চট্টগ্রামে পালকিচরে পারকি সমুদ্র সৈকতে ঘোরাঘুরির কিছুটা মুহূর্ত নিয়ে হাজির হলাম। আসলে আপনারা অনেকেই জানেন কিছুদিন আগে আমি দুর্গাপূজার ছুটিতে চট্টগ্রামে আমার বড় বোনের বাসায় ঘুরতে গেছিলাম। কারণ এর আগে আমি চট্টগ্রামের সুন্দর সুন্দর জায়গা গুলো ঘুরতে যাওয়ার কিছুটা মুহূর্ত আপনাদের সাথে শেয়ার করেছিলাম। আসলে চট্টগ্রামে দেখার মত অনেক সুন্দর সুন্দর জায়গা আছে। গত পর্বে আপনাদের সাথে চট্টগ্রাম পারকি সমুদ্র সৈকতের সুন্দর কিছুটা মুহূর্ত শেয়ার করেছি আজকের পর্বে পালকিচরের পারকি সমুদ্র সৈকতের সূর্যাস্তের আরো সুন্দর কিছু মুহূর্তের ফটোগ্রাফি শেয়ার করব।

চট্টগ্রামে আনোয়ার উপজেলায় অবস্থিত এই পালকিচর পারকি সমুদ্র সৈকতটি। চট্টগ্রাম নেভাল একাডেমি অথবা চট্টগ্রাম বন্দর এলাকা থেকে কর্ণফুলী নদী পার হলে এই পারকি সমুদ্র সৈকতটি। এই পারকি সমুদ্র সৈকটি দেখতে সত্যি খুবই সুন্দর। আশা করি আমার শেষ পর্বের ফটোগ্রাফি গুলো দেখলে আপনারা বুঝতে পারবেন জায়গাটি আসলেই কতটা সুন্দর।

প্রথম পর্বের লিংক

তাহলে চলুন দেখা যাক

1668352695966.jpg

ফটোগ্রাফি - ১

  • আমার ছেলে মেয়ে দেখে তো আনন্দে আত্মহারা। ওরা দুজনে সাগরের মধ্যে অনেকক্ষণ মজা করে তারপর ভেজা জামা কাপড় চেঞ্জ করে নিয়েছে। তারপর ওখানে একটা ঘোড়া দেখলাম ঘোড়ার সাথে আমার ছেলে মেয়ে কিছু ছবি তুলে নিল।

20221005_174915_mfnr~2.jpg

ফটোগ্রাফি - ২

20221005_174936_mfnr~2.jpg

ফটোগ্রাফি - ৩

  • এরপর ওদের দুজনের সূর্যাস্তের সময় আরো কিছু ছবি তুলে নিলাম।

20221005_174644~2.jpg

ফটোগ্রাফি - ৪

20221005_174523~2.jpg

ফটোগ্রাফি - ৫

20221005_174549~2.jpg

ফটোগ্রাফি - ৬

  • ওখানে বসার কিছু সুন্দর বেঞ্চি ছিল আমার ছেলে ওগুলোর মধ্যে কিছুক্ষণ শুয়ে বিশ্রাম নিল।

20221005_173103~2.jpg

20221005_173110.jpg

ফটোগ্রাফি - ৭

  • এখানে খুব সুন্দর একটি ঘোড়ার খুব সুন্দর করে দৌড়াচ্ছে দেখে আমার ভালো লাগলো তাই আমি ঘোড়ার ছবি তুলে নিলাম।

20221005_174850_mfnr.jpg

ফটোগ্রাফি - ৮

  • এখানে সমুদ্রের সাথে আকাশ খুব সুন্দর লাগছিল তাই আমি আকাশের ছবি তুলে নিলাম।

20221005_174617~2.jpg

ফটোগ্রাফি - ৯

  • এখানে আমি বিশাল সমুদ্রের এবং সূর্যাস্তের কিছু সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে নিলাম। সূর্যাস্ত দেখতে সত্যি খুব সুন্দর। বেশ কিছুক্ষণ আমরা সূর্যাস্ত উপভোগ করলাম।

20221005_173430~2.jpg

ফটোগ্রাফি - ১০

  • এখানে আমি সাগরের ঢেউয়ের কিছু ফটোগ্রাফি করেছি। সাগরের ঢেউ গুলো দেখে সত্যি খুব ভালো লাগছে। এবং সাথে সূর্যাস্ত দেখতে ওখুব ভালই লাগছিল। তাই সুন্দর সুন্দর কিছু সূর্যাস্তের ফটোগ্রাফি করে নিলাম।

20221005_173417~4.jpg

ফটোগ্রাফি - ১১

20221005_173342.jpg

ফটোগ্রাফি - ১২

20221005_173230~2.jpg

ফটোগ্রাফি - ১৩

  • এরপর আমি সূর্য ডোবার পরে সাগর এবং আকাশের সুন্দর কিছু ফটোগ্রাফি করে নিলাম। সমুদ্রের শেষ সীমানায় আকাশের ছবিগুলো দেখতে খুব সুন্দর লাগছে। এরকম সুন্দর সমুদ্রের কাছে গেলে সত্যি মানুষের মন খুব ভালো হয়ে যায়।

20221005_174629~2.jpg


ফটোগ্রাফি - ১৪

20221005_173728~2.jpg

ফটোগ্রাফি - ১৫

20221005_174624.jpg

ফটোগ্রাফি - ১৬

20221005_174607.jpg

এই ছিল চট্টগ্রামে পারকি সমুদ্র সৈকতে তোলা কিছু ফটোগ্রাফি। ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে কেমন লেগেছে অবশ্যই মন্তব্য করে জানাবেন। এই ছিল আমার আজকের পোস্ট। যদি কোন ভুল-ভ্রান্তি হয়ে থাকে তাহলে সবাই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। সবাই সুস্থ থাকবেন এবং ভালো থাকবেন।

ফটোগ্রাফার : @sshifa

গুগল ম্যাপ লোকেশন : 5RV8+6R7, Parki Road, Anwara

ডিভাইস নেম :- গ্যালাক্সি A10s

শুভেচ্ছান্তে : @sshifa

♥️ আমার পোস্টটি দেখা এবং পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ ♥️

Sort:  
 2 years ago 

সমুদ্র সৈকতের ভ্রমণের মুহূর্তগুলো সত্যিই অসাধারণ। আপনি খুবই আনন্দময় মুহূর্ত উপভোগ করেছেন। বিশেষ করে সূর্য অস্ত যাওয়ার ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে।

 2 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

পালকিরচর জায়গাটির নাম অনেক সুন্দর তো।পরিবারের সাথে আপনি অনেক সুন্দর একটি সময় অতিবাহিত করেছেন।আসলে বাচ্চাদের নিয়ে এভাবে মাঝে মাঝে ঘুরলে অনেক ভালো লাগে।আপনার প্রত্যেকটি ছবি চমৎকার ছিল। বিশেষ করে সূর্যাস্ত ছবি গুলো। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মূহুর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আমি বাইকে করে অনেক জায়গায় ভ্রমণ করেছি, কিন্তু এখন পর্যন্ত চট্টগ্রামের সমুদ্র সৈকত দেখা হয়ে ওঠেনি। তবে কিছুদিন আগে কুয়াকাটা সমুদ্র সৈকত থেকে ঘুরে এসেছি। আপনার পোস্টে চট্টগ্রামের সমুদ্র সৈকত দেখে খুবই ভালো লাগছে। তাই চিন্তাভাবনা করছি বাইকে করে এবার চট্টগ্রাম সমুদ্র সৈকত দেখতে যাবার। সমুদ্র সৈকতে সূর্যাস্তের ফটোগ্রাফিটি দারুন হয়েছে এবং সেই সাথে আপনার ছেলে ও মেয়েকেও খুবই কিউট লাগছে। চট্টগ্রাম পালকির চরে ঘুরে বেড়ানোর মুহূর্তটুকু আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে খুব উৎসাহিত হলাম ভাইয়া। এত সুন্দর একটি মূল্যবান মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 
চট্রগ্রামের পালকিরচরের পারকি সমুদ্র সৈকত খুব সুন্দর । আপনি পরিবার নিয়ে অনেক আনন্দঘন কিছু মুহূর্ত সেখানে কাটিয়েছেন। আপনার শেষ পর্বে আপনি খুব সুন্দর কিছু ছবি শেয়ার করেছেন। আপনার ছেলে মেয়ে সেখানে খুব মজা করেছে তা ছবিতে বোঝা যাচ্ছে। বিশেষ করে আপনার ছেলে কে অনেক কিউট লাগছে। সমুদ্রে সূর্যাস্ত দেখার মুহূর্ত ভোলার মত নয়। আপনার সমুদ্রে সূর্যাস্তের ছবিগুলো চমৎকার হয়েছে। ধন্যবাদ আপু।
 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে খুব ভালো লাগলো ভাইয়া। এত সুন্দর একটি মূল্যবান মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আমি নিজেও জানি চট্টগ্রামে অনেক সুন্দর সুন্দর ঘোরার জায়গা রয়েছে। এমনকি আমি নিজেও অনেক জায়গায় ঘুরেছি। কিন্তু পালকিচর পারকি সমুদ্র সৈকতটিতে এখনো যাওয়া হয়নি। আপনি পুরো পরিবারসহ গিয়েছেন এই জন্য ভীষণ ভালো লাগলো। আপনার ছেলে মেয়েদের ফটোগ্রাফি গুলো ভীষণ অসাধারণ লেগেছে। তাছাড়া ওরা অনেক উপভোগ করেছে। বিশেষ করে সূর্যাস্তের ফটোগ্রাফি গুলো জাস্ট অসাধারণ হয়েছে। সূর্যাস্তের ফটোগ্রাফি আমার বরাবরই পছন্দের।

 2 years ago 

আপু পরিবার নিয়ে গিয়ে একদিন ঘুরে দেখবেন। সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

ছুটিতে বোনের বাড়িতে গিয়েছিলাম এবং সে সুযোগে ঘোরাঘুরি করেছেন। বেশ ভালই লেগেছে আপনাদের ঘুরাঘুরি এবং আপনার ছেলেমেয়েদের ঘুরঘুরির দৃশ্য দেখে। বাচ্চারা বেশি মজা করেছে তা দেখেই বুঝা যাচ্ছে। সূর্যাস্তের ছবিগুলো একটু বেশি ভালো লেগেছে। আর পরবর্তী ফটোগ্রাফি গুলোর অপেক্ষায় রইলাম আপু।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে আমার পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি এভাবে সুন্দর মন্তব্যের মাধ্যমে আমার পাশে থাকবেন।

 2 years ago 

ছবিগুলো আসলেই অনেক সুন্দর। মনে হচ্ছে এখনই ছুটে চলে যাই এই সৈকতে। সত্যি বলতে কি এই সৈকতে কখনো যাওয়া হয়নি। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

মন্তব্য করার জন্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

 2 years ago 

মানসিক প্রশান্তির জন্য সবসময়ই একটু ভ্রমণ করার দরকার।। আমি তো মাঝে মাঝে সময় পেলেই বন্ধুদের নিয়ে ঘুরতে চলে যাই দূর দূরান্ত।। আপনারা খুব সুন্দর সময় অতিবাহিত করেছেন সেই সাথে সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন।। বিশেষ করে সূর্যাস্ত যাওয়ার ফটোগ্রাফি গুলা সব থেকে বেশি।।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন মানসিক প্রশান্তির জন্য সবসময় একটু ভ্রমন করার দরকার। এত সুন্দর একটি উৎসাহ মূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পালকিরচর জায়গাটির নাম আগে কখনো শুনি নি।জায়গাটি অনেক সুন্দর।পরিবার এর সাথে আপনি দারুন সময় কাটিয়েছেন। ভাগিনা ভাগ্নী ও অনেক উপভোগ করেছে বোঝা যাচ্ছে।ফটোগ্রাফ গুলো অনেক সুন্দর ছিল।বিশেষ করে সুর্যাস্তের গুলো একদম অসাধারণ।ধন্যবাদ আপনাদের সুন্দর মুহুর্তের ফটোগ্রাফ গুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন জায়গাটি অনেক সুন্দর। পরিবারকে নিয়ে একদিন গিয়ে ঘুরে দেখবেন। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60704.11
ETH 2452.38
USDT 1.00
SBD 2.62