আমার পরিচিত মূলক পোস্ট

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম আমার অগ্রযাত্রা বাংলা ব্লগে আজ থেকে শুরু। আশা করি আপনারা আমার সঙ্গেই আছেন ভুলত্রুটি ক্ষমা সাপেক্ষে দেখবেন। আমি বাংলা ব্লগ স্টিম প্ল্যাটফর্মের একজন নতুন সদস্য সকলে আমার জন্য দোয়া করবেন আমি এস্টিমেটের বা আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল নিয়মকানুন মেনে কাজ করব।

IMG_20240425_063211.jpg

"আমার ব্যক্তিগত পরিচয়:

আমার নাম মোছাঃ শ্রাবণী আক্তার । আমার বাসা মেহেরপুর জেলা, গাংনী থানা, ছোট্ট একটি গ্রাম
জুগীরগোফা, এই গ্রামে আমার বসবাস। আমার বাসাতে পাঁচ জন সদস্য তার মধ্যে আমি বড় এবং আমার দুইটি ছোট বোন আছে মা বাবা নিয়ে আমাদের ছোট একটি পরিবার। আমার বাবা একজন কৃষক এবং আমার মা একজন গৃহিণী । আর আমি একজন ছাত্রী ।

আমার শিক্ষাগত যোগ্যতা:

আমি এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছি ২০২১ সালে । এবং খুব ভালো রেজাল্ট করে এসএসসি পরীক্ষা উত্তীর্ণ হয়েছি জিপিএ ফাইভ পয়েন্ট পেয়েছি এখন বর্তমানে আমি আসন্ন অনার্সের প্রথম বর্ষে ভর্তি হয়েছি । আমার বাবার স্বপ্ন আমাকে লেখাপড়া করে নিজের পায়ে দাঁড় করানো যেহেতু আমরা তিন বোন আর আমারও স্বপ্ন ভালো করে লেখাপড়া করার এবং নিজের পায়ে দাঁড়িয়ে বাবার ছেলে হয়ে দেখানো । আমি একজন মেয়ে হিসেবে স্বাবলম্বী হতে চাই।
আমি লেখাপড়ার পাশাপাশি সেলাই মেশিন এর কাজ পারি।

IMG-20240420-WA0132.jpg

আমার প্রিয় শখ:

আমার প্রিয় শখ হচ্ছে গল্পের বই পড়া আমি কাজের পাশাপাশি গল্পের বই পড়তে খুব ভালোবাসি এবং লিখতেও খুব ভালোবাসি। তাছাড়াও আমার আরেকটি প্রিয় শখ হচ্ছে ভ্রমণ করা আমি ঘুরতে খুব পছন্দ করি।সবার সাথে মিশতে হাসিখুশি থাকতে খুব পছন্দ করি। এবং আমি অবসর সময় পেলে আর্ট করতেও বেশি পছন্দ করি।

IMG-20240420-WA0061.jpg

যার মাধ্যমে স্টিমিট প্ল্যাটফর্মে আমার আসা:

আমার খুব কাছের একজন মানুষ তিনি হচ্ছেন আমার হাজব্যেন্ড। তিনার স্টিম আইডির নাম:@jahidulislam01 । তিনার রেফারে আমি এই প্ল্যাটফর্মে আসতে পেরেছি।তিনি আমাকে গাইডলাইন হিসেবে অনেক কিছুই বলেছেন আমার বাংলা ব্লগের কাজ সম্পর্কে। তিনি অনেক আগ থেকে আমাকে বাংলা ব্লগ প্ল্যাটফর্মের কথা বলেছিলেন। কিন্তু দুঃখের বিষয় আমার শাশুড়ি দীর্ঘদিন অসুস্থ ছিলেন তাই আমার হাজব্যান্ড এবং আমি দুজনাই হসপিটালে ছিলাম।সেজন্য আমার বাংলা ব্লগে কাজ করার সুযোগটা একটু পিছিয়ে গিয়েছে । আশা করি আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল নিয়ম-কানুন এবং আদব এর সাথে কাজ করতে পারি সেই দোয়াপ্রার্থী আপনাদের কাছে আমি। আমি এই প্লাটফর্মে কাজ করে আমার বেকারত্ব কমাতে পারি। ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য।

Sort:  
Loading...
 2 months ago 

আপু আপনি বাবা মায়ের পাশে দাঁড়াতে চান জেনে সত্যিই ভালো লাগলো। নিজে স্বাবলম্বী হওয়া সত্যি অনেক দরকারি। আর আপনি আপনার হাসবেন্ড এর কাছে এই প্লাটফর্ম সম্পর্কে জানতে পেরেছেন এবং আমাদের সাথে যুক্ত হয়েছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 months ago 

ভালো লেখাপড়া করে বাবার ছেলে হয়ে দেখানো। কথাটি বেশ ভালো লাগলো আপু। যখন দৃঢ় প্রত্যয় নিয়ে এগিয়ে যান আপনি আশা করি আপনি আপনার লক্ষ্যে একদিন ঠিকই পৌঁছে যাবেন। তার জন্য অবশ্যই আশা করব জাহিদুল ইসলাম ভাইয়া আপনাকে অনেক বেশি সহযোগিতা করবেন। জাহিদুল ভাইয়া আমাদের কমিউনিটির মধ্যে একজন অমায়িক মানুষ। আশা করি তিনি সর্বদা আপনার পাশে থেকে আপনাকে গাইডলাইন দিবেন। আপনার শাশুড়ির জন্য দোয়া রইল যেন তিনি সম্পূর্ণ সুস্থ থাকতে পারেন যাতে করে আপনার আর স্টিমিট এ কাজ করার পথে কোন কিছুই বাধা হতে না পারে। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 months ago 

অনেকদিন থেকেই শুনছিলাম যে আপনি এই প্লাটফর্মে যুক্ত হবেন অবশেষে যুক্ত হয়ে গিয়েছেন এটা জানতে পেরে খুবই ভালো লাগলো। আশা করি আপনি প্রতিনিয়ত নিজের কাজের দক্ষতার সাহায্যে এই প্লাটফর্মে নিজের অবস্থান তৈরি করে নিবেন।

Loading...

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.12
JST 0.027
BTC 65181.06
ETH 3405.23
USDT 1.00
SBD 2.48