You are viewing a single comment's thread from:

RE: আমার আমি - স্বরচিত কবিতা || ১০% বেনিফিট @shy -fox এর জন্য

অত্যান্ত সুন্দর একটি কবিতা রচনা করেছেন আপনি। আমার কাছে খুবই ভালো লেগেছে। ছন্দে ছন্দে অনেক সুন্দর মিল রয়েছে যা আবৃত্তিতে অনেক সুন্দর হবে।

কবিগুরুর গানগুলোকে
লিখছি নিজের নামে।

এ ই লাইনের জন্য মামলা হওয়ার সম্ভাবনা রয়েছে 😃😃

অনেক ধন্যবাদ আপনাকে, এমন সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য।

Sort:  
 2 years ago 

আসলে আমরা যখনই কোন গান শুনি ,প্রিয়জনের উদ্দেশ্য মাঝেমধ্যে এনে ফেলি সেখানে অর্থাৎ আমি বলতে চাইছি আমাদের মন খারাপে গান শোনার সময় গানগুলো যেন সেই মানুষটিকে ডেডিকেট করেই আমরা শুনতে থাকি। তাই এখানে আমি লিখছি আমি যেমন রবি ঠাকুরের গান বেশি শুনি। আমি আমার প্রিয় মানুষদের ক্ষেত্রে রবীন্দ্রনাথের গান গুলোই ডেডিকেট করি বেশি । কিন্তু এখন আমি নিজের নামে অর্থাৎ নিজেকে উদ্দেশ্য করে গান শুনছি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60165.60
ETH 2421.15
USDT 1.00
SBD 2.44