আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার পরিচিতি পোস্ট

in আমার বাংলা ব্লগlast year (edited)

IMG-20231102-WA0000.jpg

আসসালামু আলাইকুম

আমার বাংলা ব্লগ কমিউনিটির ফাউন্ডার; এডমিন; মডারেটর সহ সকল ভাই বোন বন্ধুদের আমার পক্ষ থেকে শুভেচ্ছা ও শুভকামনা। আশা করি আপনারা সকলেই অনেক অনেক ভাল আছেন। আমিও মহান সৃষ্টিকর্তার অশেষ মেহেরবানীতে ভালো রয়েছি। এই প্রথম আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে পোস্ট করছি।

আমার পরিচয়

আমি মোছাঃ সিমরান জারা মৌসুমী। আমার বাসা গাংনী-মেহেরপুর। পিতৃপরিচয়ের দিক থেকে আমি চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গার অন্তর্গত একটি গ্রামের সন্তান। আমি একজন গৃহিণী। চলতি বছরের মার্চ মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে সংসার জীবনে এসেছে। আর এ থেকে আমার ইন্টার লেখাপড়ার থেমে যাওয়ার পথে। এখানে @simransumon আমার স্টিমিট আইডি নাম। আইডিটা বেশ কয়েক মাস আগে আমার হাজবেন্ডের সহায়তায় খুলে নিয়েছিলাম।

IMG-20231102-WA0001.jpg

IMG-20231102-WA0002.jpg

আমার অংশগ্রহণ

আপনাদের সুপরিচিত (@sumon09) আমার হাজবেন্ডের। উনি আমার রেফারার,আমি দীর্ঘদিন ধরে এই কমিউনিটির কার্যক্রম দেখে আসছি আমার হাজবেন্ডের প্রতিনিয়ত কাজের মধ্য দিয়ে। আর এই থেকে আমারও খুব ইচ্ছে এই প্লাটফর্মে এবং আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সদস্য হয়ে কাজ করার। তবে বেশি আইডিয়া না থাকায় এতদিন ইচ্ছে থাকা সত্ত্বেও অংশগ্রহণ করতে আসা হয়নি। তবে তার কার্যক্রমের মধ্য দিয়ে হালকা কিছু ধারণা অর্জন করতে পেয়েছি এবং প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। কিভাবে সুন্দর পোস্ট সাজাতে হয় এই বিষয়ে ধারণা নেয়া শুরু করেছে। প্রতি সপ্তাহে বৃহস্পতিবার হ্যাংআউট নামক অনুষ্ঠান টা আমাকে বেশি উৎসাহ দেয়, পাশাপাশি জেনারেল চ্যাট করে থাকেন উনি, তাই দেখি। তার লেখা বিভিন্ন প্রেম অনুভূতিমূলক কবিতা আমাকে আরো যেন উৎসাহ প্রদান করে এই কমিউনিটিতে কাজ করার জন্য।

IMG-20231102-WA0007.jpg

IMG-20231102-WA0006.jpg

আমার ভালোলাগা

দুনিয়াতে মানুষের ভালো লাগার শেষ নেই। কেউ ভ্রমন করতে পছন্দ করে আবার অনেকের আছে ফটোগ্রাফি করতে পছন্দ করে। আবার আমাদের মত মেয়েরা বিভিন্ন পর্যায়ের রান্নাবান্না করতে পছন্দ করে থাকে। তবে সবকিছুতেই আমার কম বেশি ভালোলাগা রয়েছে যেমন মাঝেমধ্যে সুযোগ পেলে হাজবেন্ডের সাথে ঘুরতে চাই এবং ফটোগ্রাফি করে থাকি। পাশাপাশি তার ভালোলাগার বিভিন্ন পর্যায়ের খাবার রান্না করে খাওয়ানোর চেষ্টা করে থাকি। এদিকে উনি বেশ কিছু পুকুরে মাছের চাষ করে থাকেন, পাশাপাশি শাকসবজি আবাদ করে থাকেন। উনার সাথে আমি সেখানে যায় এবং তার সাথে কাজের সহায়তা করি। এমনকি সবজি বাগানের বিভিন্ন পর্যায়ের ফটোগ্রাফি আমার মোবাইলে ধারণ করে। তাই বলতে পারি বিভিন্ন ভ্রমণ, ফটোগ্রাফি এবং রেসিপি আপনাদের মাঝে খুব সহজে তুলে ধরতে পারবো। পাশাপাশি ছবি অংকন করতে আমার ভালো লাগে তবে সংসারের জীবনে বেশি প্রয়োজন না থাকায় এখন তেমন একটা করা হয় না। হয়তো এই কমিউনিটিতে সক্রিয়ভাবে অংশগ্রহণ করতে পারলে পুনরায় আমার সেই কার্যক্রম শুরু করতে পারব।

IMG-20231102-WA0005.jpg

IMG-20231102-WA0008.jpg

IMG-20231102-WA0009.jpg

IMG-20231102-WA0010.jpg

শেষ কথা

আশা করি এই কমিউনিটি আমাকে সাদরে গ্রহণ করবেন। অন্যান্য সদস্যদের মত আমাকেও কাজ করার সুযোগ করে দিবে। আমাকে যেন এই কমিউনিটির ক্লাসে ক্লাস করার সুযোগ করে দেওয়া হয় এবং আমি ভেরিফাইড মেম্বার হয়ে হাজবেন্ডের সাথে এবং এই কমিউনিটির মানুষের সাথে একত্রে কাজ করতে চাই।

IMG-20231102-WA0004.jpg

IMG-20231102-WA0003.jpg

Sort:  
Loading...
 last year 

অনেকদিন থেকেই সুমন সাহেব কে বলছিলাম আপনাকে কমিউনিটিতে নিয়ে আসতে। অবশেষে আপনি আমাদের মাঝে কমিউনিটিতে চলে আসলেন এটা দেখে খুবই ভালো লাগলো।

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 last year 

দোয়া করি তোমার জন্য, শুভ হোক তোমার পথচলা। আশা করি খুব দ্রুত ভেরিফাইড মেম্বার হয়ে আমাদের সাথে কাজ করার সৌভাগ্য অর্জন করবে। আরো আশা করি কমিউনিটির সকল রুলস মেনে চলবে। প্রিয়জনকে কাজের স্থানে পাশে পাবো এটা যেন অন্যরকম ভালো লাগা অনুভব করছি।

 last year 

আচ্ছা ঠিক আছে

 last year (edited)

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। কিছুদিন আগেই সুমন ভাইয়ের সাথে কথা হচ্ছিল তিনি বলছিল যে আপনাদের ভাবিকে এই প্লাটফর্মে নিয়ে আসবো। সে আসতে চাই এবং আমি বললাম স্বাগতম। তাকে নিয়ে আসেন একসঙ্গে স্টিমিট প্লাটফর্মে কাজ করে যাব। এইতো কিছুদিনের আগের কথা। এত তাড়াতাড়ি আপনাকে আমাদের মাঝে পেয়ে যাব সত্যি অনেক ভালো লাগতেছে। আশা করবো আপনি আপনার হাসবেন্ডের মাধ্যমে সব কিছু শিখে নেবেন এবং খুব শীঘ্রই লেভেল অন ক্লাস হবে সম্ভবত।সুন্দরভাবে ব্লগিংযাত্রা টা যেন আপনার শুভ হয়। আপনাকে শুভেচ্ছা জানাই।

Posted using SteemPro Mobile

 last year 

দোয়া করবেন যেন ভালোভাবে কাজ করে ভেরিফাইড হতে পারি

 last year 

অনেক সুন্দর ভাবে আপনার পরিচিতি মুলক পোস্ট উপস্থাপন করেছেন, আপনার সম্পর্কে জানতে পেরে ভালো লাগলো। তবে ভেরিফিকেশন পোস্টে অবশ্যই @abb-intro tag ব্যবহার করতে হবে।
নতুবা পোস্ট গ্রহনযোগ্য হবে না, এখনি এডিট করে সঠিক করুন।ধন্যবাদ

 last year 

জি আপু টেগ পরিবর্তন করেছি

 last year 

আপনার পরিচিত পোস্ট পড়ে ভালো লাগলো। আপনি যে সুমন ভাইয়ের ওয়াইফ জানতে পেরে ভালো লাগলো। আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম। আশাকরি কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে কাজ করবেন। আপনার জন্য শুভ কামনা রইল।

 last year 

সুন্দর মন্তব্য পড়ে খুব ভালো লাগলো ভাইয়া

 last year 

আমাদের পরিবারের আরো একজন আমার বাংলা ব্লগ পরিবারের সদস্য হতে যাচ্ছে এটা দেখে আমার খুবই ভালো লেগেছে। আমি আশা করি আগামী দিনে আমাদের পরিবার থেকে আরো একজন আমার বাংলা ব্লগে সদস্য হওয়ার জন্য পরিচিত মূলক পোস্ট করবে। শুভকামনা রইল।

 last year 

অনেক অনেক খুশি হলাম

 last year 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

 last year 

জি আপু আমি জয়েন্ট হয়েছি,দোয়া করবেন আমার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68618.96
ETH 2706.18
USDT 1.00
SBD 2.72