You are viewing a single comment's thread from:

RE: DIY-"এসো নিজে করি" সপ্তাহ" ||আমার হাতের তৈরি- "একগুচ্ছ কাগজফুল"

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

অসাধারণ হয়েছে। এক কথায় অনবদ্য। গতকাল আমি সারাদিন বাড়িতে ছিলাম না। বোন এটা নিজে তৈরি করেছে এমনকি তৈরী করার সময় নিজে নিজে ছবিও তুলেছে। এটা বলবো অন্তত আমার কাছে নিজে নিজে ছবি তোলা কষ্টসাধ্য ।যাইহোক ও রেসিপি তৈরি করলেও নিজেই নিজেই ছবি তোলে। আমার চোখে বাণিজ্যিক ভাবে তৈরি করা ফুলের মত লাগছে। যারা বানিজ্যিক ভাবে এ ধরনের কারুকার্য তৈরী করে বাজারে বিক্রি করে। সত্যি আমি খুব খুশি বোন এতো সুন্দর একটা হাতের কাজ আমাদের মাঝে উপহার দিয়েছে। সবাই জানাবেন কেমন হলো।

Sort:  
 3 years ago 

অশেষ ধন্যবাদ দাদা।তাছাড়া নিজের কাজ নিজে করাই উত্তম।এতে নিজের প্রতি আলাদা মনোবল সৃষ্টি হবে।

 3 years ago 

একদম ঠিক কথা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60352.73
ETH 2410.03
USDT 1.00
SBD 2.44