You are viewing a single comment's thread from:

RE: আলু এবং পেঁপের সাথে রুই মাছের তরকারি

in আমার বাংলা ব্লগ2 years ago

মাছের মধ্যে রুই মাছ আমার অনেক প্রিয়৷ আপনি আলু এবং পেঁপের সাথে রুই মাছের তরকারি রান্না করেছেন। আপনার আজকের রেসিপিটি আমার ব্যাক্তিগত ভাবে অনেক ভালো লেগেছে। কারণ আপনার মতো আমিও তরকারি হিসেবে কাঁচা পেঁপে অনেক পছন্দ করি। পেঁপে আমাদের শরীরের জন্য অত্যান্ত উপকারী একটি সবজি।

আপনার রেসিপির প্রতিটি ধাপ আমার কাছে খুব ভালো লেগেছে। আপনি আলু, পেঁপে আগে ভেজে নিয়েছেন। আমি আগে পেঁপে সেদ্ধ করে নিয়েছি তবে আপনার ভেজে নেওয়া দেখে মনে হচ্ছে ভেজে নিলে আরো বেশি মজা লাগবে। রান্নার লাস্ট স্টেপের ছবি দেখে জিভে জল চলে আসলো। দাদা, আপনাকে অনেক ধন্যবাদ এতো সুন্দর একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য। ❣️❣️

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 61293.86
ETH 2930.90
USDT 1.00
SBD 3.65