You are viewing a single comment's thread from:

RE: ওয়েব সিরিজ রিভিউ: মহাভারত মার্ডার্স- দ্রোপদী পর্ব এবং সহদেব পর্ব ( ১ম & ২য় পর্ব )

in আমার বাংলা ব্লগ2 years ago
হৈচৈ প্লাটফর্ম এর ওয়েব সিরিজগুলো আমার খুব ভালো লাগে। আমি বিগত কয়েকটি ওয়েব সিরিজ দেখেছি হৈচৈ এর সব গুলো ভালো লাগছে। আপনি যে ওয়েব সিরিজ রিভিউ করেছেন দুই দিন আগে এই ওয়েব সিরিজ এর এড দেখলাম ইউটিউব এ। মহাভারত মার্ডার্স নাম শুনেই একটা আকর্ষন কাজ করছে।। মুভিটির মূল থিম অনেক ভালো ছিলো।
আসলে ক্রাইম ওয়েব সিরিজগুলো বেশি জনপ্রিয়৷ কারণ সবাই এই টাইপের ওয়েব সিরিজগুলো বেশি দেখে। আমি নিজেও ব্যক্তিগত ভাবে ক্রাইম থ্রিলার, ব্যাংক ডাকাতি, হ্যাকিং রিলেটেড ওয়েব সিরিজ ও মুভি গুলো বেশি পছন্দ করি। মহাভারত মার্ডার্স সিরিজ এর দুটি পার্টই খুব ভালো লেগেছে আমার।
দাদা, আপনাকে অনেক ধন্যবাদ এতো সুন্দর একটি ওয়েব সিরিজ আমাদের সাথে শেয়ার করার জন্য। আশা করি সামনের পার্টগুলো আরো বেশি আকর্ষনীয় হবে। আপনার পরবর্টী পার্টের অপেক্ষায় রইলাম। সে পর্যন্ত ভালো থাকবেন, সুস্থ থাকবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60133.79
ETH 2686.90
USDT 1.00
SBD 2.49