You are viewing a single comment's thread from:

RE: নটে শাক ভাজি রেসিপি

in আমার বাংলা ব্লগ2 years ago
সত্যি দাদা, নটে শাক নামটা আজই প্রথম শুনলাম। তবে আপনার কাছে এই শাক সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্যগুলো।জেনে খুব ভালো লাগলো। আসলে গ্রামে এই শাক আগে দেখেছি তবে নাম জানতাম না। আজকে নাম জানা হলো। আমি কাটা যুক্ত নটে শাক দেখেছি তবে লাল নটে শাক এখনো দেখা হয় নাই। তবে এই শাকের গুনাগুন সম্পর্কে অনেকই ভালোভাবে জানে না।
দাদা আপনি চিংড়ি মাছ দিয়ে নটে শাক ভাজি রেসিপি করেছেন। আপনার রেসিপি দেখে আমি তো পুরো লোভে পড়ে গেছি। চিংড়ি মাছ আমার প্রিয় একটি মাছ। শাকের সাথে চিংড়ি মাছের কম্বিনেশন দারুন লাগছে। পরিবেশন করা ছবি দেখে জাস্ট মুগ্ধ হয়ে গেলাম দাদা। দেখেই বুঝা যাচ্ছে রেসিপিটা দারুণ মজা হয়েছে।
দাদা, আপনাকে অনেক অনেক ধন্যবাদ এতো সুন্দর একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য। আমি মনে করি আপনার এই রেসিপির মাধ্যমে অনেকেই এই শাক৷ সম্পর্কে প্রথম জানতে পারলো। শুভকামনা রইলো দাদা। ❣️❣️❣️

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61757.84
ETH 2985.49
USDT 1.00
SBD 2.48