You are viewing a single comment's thread from:

RE: সজনের ডাঁটা এবং কুমড়োর বড়ি দিয়ে তৈরি রেসিপি

in আমার বাংলা ব্লগ2 years ago
সজনে গাছের পাতা ফল সব কিছুই আমাদের দেহের জন্য অত্যান্ত গুরুত্বপূর্ণ। সজনে ডাটা অনেক মজার একটি খাবার বিশেষ করে এই ডাটা সব কিছুর সাথেই অনেক ভালো লাগে। আমার কাছে শিং মাছের সাথে সজনে ডাটা বেশি মজা লাগে। তাছাড়াও অনেক ভাবেই এই সজনে ডাটা খাওয়া যায়।
আপনি সজনে ডাটার সাথে কুমড়োর বড়ি দিয়ে রেসিপি তৈরি করেছেন। আমার কাছে অনেক ভালো লেগেছে আপনার রেসিপিটি। আসলে অনেক ভাবেই সজনে ডটার রেসিপি খাওয়া হলেও আমি এখনো কুমড়োর বড়ি দিয়ে খাই নাই। তবে আপনার রেসিপি দেখে বেশ আকর্ষনীয় লাগছে রেসিপিটা আমি অবশ্যই আপনার দেখানো ধাপগুলো ফলো করে রেসিপিটি তৈরি করবো।
আপনাকে অনেক ধন্যবাদ দাদা, আমাদের মাঝে এই অসাধারণ রেসিপিটি শেয়ার করার জন্য৷ আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো। 💕

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57527.13
ETH 2375.07
USDT 1.00
SBD 2.42