You are viewing a single comment's thread from:

RE: সাধারণভাবে তৈরি ডিমের তরকারি

in আমার বাংলা ব্লগ2 years ago
সপ্তাহে একদিন ডিম খাইতে আমার ভালোই লাগে। আমি ডিমের রেসিপি অনেক পছন্দ করি। আজকে আপনার ডিমের রেসিপি দেখে খুবই ভালো লাগলো। আমি ও ডিম খেলে আলু দিয়েও খাই। আলুর সাথে ডিমের কম্বিনেশন অনেক ভালো। গত পরশু আমি ডিমের তরকারি দিয়েই ভাত খেয়েছি। ডিমের তরকারি তে ভালো ভাবে মসলা ব্যবহার করলে অনেক সময় মাংসের তরকারি হার মানে ডিমের তরকারির কাছে।
দাদা, আজকের রেসিপিটি ব্যাচেলরদের জন্য পারফেক্ট একটি রেসিপি। ডিম অনেকেই পছন্দ করে আমি নিজেও ডিমের ভক্ত। একটা সময় ছিলো দিনে ৩ টাক করে ডিম খাইতাম। তবে এখন এতো বেশি খাই না। যাইহোক, দাদা আপনাকে অনেক ধন্যবাদ সহজ ভাবে ডিমের রেসিপি তৈরির কৌশল আমাদের সাথে শেয়ার করার জন্য। ❣️❣️❣️

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 57645.95
ETH 2389.92
USDT 1.00
SBD 2.43