বৈঠকখানার ভিডিও || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

20220114_173348-01.jpeg
আমি গত পর্বে বলেছিলাম যে, আমার শুক্রবারের কাটানো মুহূর্ত গুলোর উপর আমি একটা ভিডিও আপনাদের সঙ্গে শেয়ার করব । যাইহোক আমি কথা রাখতে পছন্দ করি। সেই ধারাবাহিকতা থেকে আজকে আমার সেই মুহূর্তের ভিডিও আপনাদের সঙ্গে শেয়ার করতে চলছি । আশাকরি আমার যারা পাঠক ও ভিউয়ার আছে , তারা আমার এই ভিডিওটি পছন্দ করতে পারে ।


এই পর্বে আমি তেমন আসলে বেশি কিছু বলতে চাই না। তবে শুধুমাত্র আমার অভিজ্ঞতার কথা গুলো আপনাদের সঙ্গে শেয়ার করতে চাই । যেহেতু শুক্রবারের দিন তাই মোটামুটি হাতে অনেকটা সময় ছিল। তাই মূলত বাবুকে প্রথমে ডাক্তার দেখাতে নিয়ে গিয়েছিলাম । সেখান থেকেই আরকি বৈঠকখানায় চলে গিয়েছিলাম । যাইহোক একঘেয়েমি সময় কাটছিল সকাল থেকেই, মূলত এই একঘেয়েমি দূর করতেই একটু নিরিবিলি পরিবেশে যাওয়ার চেষ্টা করেছি ।

20220114_173412-01.jpeg

হয়তো যদি ভিডিওটা আপনারা পুরোপুরি দেখে থাকেন । তাহলে ব্যাপারটা সম্পূর্ণ আপনাদের কাছে ক্লিয়ার হয়ে যাবে এবং যদি কোন কনফিউশন থাকে তাহলে সেটি দূর হয়ে যাবে । যদিও আমার জীবনটা কিছুটা খোলামেলা কারণ আমি প্রতিনিয়তও কর্মের জন্য এদিক সেদিক ঘোরাফেরা করি । কিন্তু হীরার জীবনটা অনেকটাই গৃহবন্দি সময় কাটে। তাই মূলত হীরা আর বাবুকে নিয়ে ঘুরতে বেড়াই প্রতি শুক্রবার করে ।

20220114_173635-01.jpeg

ভ্রমণ আসলে আমার নেশা হয়ে গিয়েছে । বিশেষ করে শুক্রবারের দিন আসলে তো কোন কথাই নেই । যদি সময় পাই তাহলে দূরে কোথাও যাই আর যদি দেখা যাচ্ছে যে, দূরে কোথাও যাওয়া না হয় । তাহলে আশেপাশের কোথাও থেকে ঘুরে আসার চেষ্টা করি ।

20220114_173838-01.jpeg

এমনিতেই আমার নানা শশুর অসুস্থ হওয়ার পর থেকে আমার শাশুড়ি বাড়িতে নেই। তার ভিতরে বাবুকে প্রতিনিয়ত আমাকে সামলাতে হচ্ছে। যাইহোক সর্বোপরি আমার উপর একটা অতিরিক্ত দায়িত্ব চলে এসেছে। ব্যাপার গুলো অনেকটাই কমপ্লিকেটেড , তবে আমি সহজ করে নেওয়ার চেষ্টা করছি । হাজার হলেও আমি শায়ানের জন্মদাতা পিতা । আমার নিজেরও কিছু দায়িত্ব কর্তব্য আছে, আমার সন্তানের জন্য ।

20220114_173935-01.jpeg

বৈঠকখানায় যাওয়ার পরে মোটামুটি অনেকটাই হালকা বোধ করেছি। বিশেষ রিক্সায় করে যাওয়ার সময় আমরা মুক্ত হওয়ার ভিতর দিয়ে ভ্রমণ করছিলাম । তখন অনেকটাই হালকা বোধ করছিলাম । কারন হালকা ঠান্ডা বাতাস আমাদেরকে প্রশান্তি এনে দিচ্ছিল । আর যেহেতু বিকাল বেলার দিকে গিয়েছিলাম, তাই আশেপাশে কোলাহল খুব একটা বেশি ছিল না। সর্বোপরি অনেক উপভোগ করেছি সময়টা ।

20220114_173648-01.jpeg

রিক্সায় ভ্রমণের সব থেকে মজার ব্যাপার হচ্ছে, আশেপাশের সবকিছু খুব খোলামেলা ভাবে দেখা যায় এবং উন্মুক্ত থাকে সবকিছু। যার কারণে আমি চেষ্টা করি প্রায় সময়ই রিক্সায় করে ভ্রমণ করার জন্য। যদিও এখন ব্যাটারিচালিত রিক্সা গুলো খুব দ্রুত যায়। তবে আমি চেষ্টা করি রিক্সায় উঠলে , রিক্সাওয়ালাকে ভদ্রলোককে বলি একটু আস্তে যাওয়ার জন্য । কারণ আশেপাশের পরিবেশ দেখতে আমার ভালোই লাগে ।

20220114_174501-01.jpeg

সন্ধ্যার ঠিক আগ মুহূর্তেই পৌঁছে গেলাম বৈঠকখানায় এবং মোটামুটি তাদের আলোকসজ্জা ও ডেকোরেশন আমাকে ভালোই মুগ্ধ করেছে । ভালো একটা পরিবেশ তারা তৈরি করেছে কাস্টমারদেরকে আপ্যায়ন করার জন্য, ব্যাপারটা কিন্তু আসলেই চমৎকার ।

20220114_173757-01.jpeg

মূলত রেস্টুরেন্টটাকে আমার পছন্দ করার পিছনের প্রথম কারণ হচ্ছে, তাদের নামটা আমাকে বেশি আকর্ষণ করেছে। যাইহোক একটু ঘরোয়া পরিবেশ তারা দেওয়ার চেষ্টা করেছে এবং তাদের খাবারের অনেক ভিন্নতা ছিল। বহু রকম পিঠার সমাহার ছিল এবং সেখান থেকে আমরা বাছাই করে কিছু পিঠা অর্ডার করেছিলাম এবং এইরকম পরিবেশে গরম গরম পিঠা খেতে ভালই লাগছিল ।

20220114_175429-01.jpeg

যদিও আমাদের আনন্দঘন মুহূর্তের কিছু স্মৃতি আমি তুলে রাখার জন্য আমার মুঠো ফোনের ক্যামেরায় ভিডিও আকারে বন্দি করেছি। সেগুলো আমি আপনাদের সঙ্গে শেয়ার করলাম । কারণ এইগুলোই আমার কাছে স্মৃতি হয়ে থাকবে । যাইহোক এই সপ্তাহের শুক্রবার আমার এই ভাবেই কেটেছে । আশাকরি পরবর্তী সপ্তাহে অন্য কোন জায়গায় বেড়াতে যাব , যদি সবকিছু ঠিকঠাক থাকে ।

20220114_173741-01.jpeg

আজ তাহলে এখানেই বিদায় নিচ্ছি। তবে একটা কথা বলে যাচ্ছি, পরিবেশ কিন্তু যত দিন যাচ্ছে ততো কিন্তু এলোমেলো হয়ে আসছে । চেষ্টা করুন সাবধানে থাকার জন্য । নিজের নিরাপত্তা নিজেই নিশ্চিত করুন । সুস্থ থাকুন ভালো থাকুন । দেখা হবে আগামী পর্বে ।

ধন্যবাদ সবাইকে

Banner.png

ডিসকর্ড লিংক:
https://discord.gg/VtARrTn6ht


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 3 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

প্রথমেই আপনার সুন্দর প্রেজেন্টেশন দিয়ে শুরু হল আজকের ভিডিও তারপর সায়ান বাবু কি সুন্দর করে দেখাচ্ছিলো। চোখ গুলো অনেক সুন্দর লাগছিল। সর্বোপরি ওখানকার পরিবেশ আমার খুবই ভালো লাগলো। বহু রকম পিঠা সমাহার দেখতে যেমন লাগছে খেতে না কতই ভালো ছিল ♥️♥️খুব সুন্দর একটি মুহূর্ত উদযাপন করেছেন শুক্রবারের দিন টা


IMG_20220106_113311.png

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

ভাইয়া,বাবু ছবি তোলতে তোলতে ক্লান্ত হয়ে গিয়েছে,তাই সে বারবার ওর মায়ের গায়ের উপর হেলে পরছে।তবে বৈঠক খানার লুকটা অনেক সুন্দর। লাইটিং করা, আবার গাছগুলোও অনেক সুন্দর।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

ভ্রমণ আসলে আমার নেশা হয়ে গিয়েছে । বিশেষ করে শুক্রবারের দিন আসলে তো কোন কথাই নেই ।

ভাইয়া আপনি একদম ঠিক বলেছেন শুক্রবার আসলেই কোথাও ঘুরতে যাওয়ার ইচ্ছে হয়। পুরো সপ্তাহের কর্মব্যস্ততার মাঝে হয়তো কোথাও ঘুরতে যাওয়ার সময় হয়না। এছাড়াও আমার জেলা শহর খুব একটা উন্নত নয় ও সেখানে এত সুন্দর রেস্টুরেন্ট নেই। ভিডিওটি দেখে অনেক ভালো লেগেছে আমার। লাইটিং, ডেকোরেশন সবকিছুই অনেক সুন্দর ছিল। সেইসাথে পিঠা গুলো দেখে তো খেতে ইচ্ছে করছে। আপনি আপনার কর্ম ব্যস্ততার মাঝেও শুক্রবারের দিনটিতে পরিবারের লোকজনদের নিয়ে ঘুরতে গিয়েছেন এবং সুন্দর সময় কাটিয়েছেন এটা আপনার এই সুন্দর ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছে। আশা করছি পরবর্তী সপ্তাহে আবার কোনো নতুন ভিডিও নিয়ে আমাদের সামনে হাজির হবেন। আপনার কাটানো সুন্দর মুহূর্ত আমাদের সকলের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া। আপনার জন্য এবং আপনার পরিবারের সকলের জন্য শুভকামনা রইলো। আর আমাদের প্রিয় শায়ান বাবুর জন্য অনেক অনেক ভালোবাসা ও আদর রইলো।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

ভাইয়া পরিবারের সঙ্গে অনেক ভালো সময় কাটিয়েছেন আপনি। আমার মনে হয় আপনার মত ব্যস্ত মানুষ যারা তাদের জন্য পরিবারের সবাই অপেক্ষা করে থাকে কখন শুক্রবার আসবে। আপনি ঠিকই বলেছেন আমাদের দেশে হাউজ ওয়াইফ রা অনেকেই বাড়িতে একা একা বোর হয়। তাই তাদেরকে একটু বাইরে ঘুরতে নিয়ে গেলে মানসিকতা যেমন ভালো থাকে তেমনি পারিবারিক বন্ধন ও থাকে অটুট। শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 
  • বৈঠকখানার দৃশ্য গুলো আসলেই চমৎকার ছিল। আর আপনার ভিডিওর কোয়ালিটি তো বরাবরের মত খুবই উন্নত । ভিডিওতে বাবুর তাকানোর ভঙ্গিটা আমার কাছে খুবই চমৎকার লেগেছে ❤️☺️ বাবুকে দেখতে খুব মিষ্টি লাগছিলো। আমাদের এখানেও ওয়েদারটা তেমন একটা ভাল না যাইহোক পোস্টটি পড়ে খুবই ভালো লাগলো । ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।
 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

ভাইয়া আপনি শুক্রবারে অনেক সুন্দর একটি সময় কাটিয়েছেন। আপনার এই ভিডিওগ্রাফির মাধ্যমে আপনার কাটানো মুহূর্তগুলো দারুণভাবে তুলে ধরেছেন। দেখেই বোঝা যাচ্ছে পুকুরপাড়ের নিরিবিলি পরিবেশে বৈঠকখানা অনেক সুন্দর একটি রেস্টুরেন্ট। আইডিয়াটি দারুণ। পুকুরের চারপাশ ঘিরে নিরিবিলি পরিবেশে এবং আলোকসজ্জার মাঝে সময় কাটানো অনেক সুন্দর ছিল। শায়ানবাবু যেহেতু সব সময় চার দেয়ালের মাঝে বন্দি থাকে তাই মাঝে মাঝে বা ছুটির দিনে তাকে নিয়ে ঘুরতে গিয়েছেন এজন্য সে অনেক খুশি হয়েছে। ছুটির দিনগুলোতে পরিবারের সকলের সাথে সময় কাটানো সকলেরই জরুরি। বিশেষ করে ছোট বাচ্চাদেরকে নিয়ে বাহিরে গেলে তাদের মানসিক বিকাশ ঘটে এবং খোলামেলা পরিবেশে থাকতে তারা অনেক পছন্দ করে। শায়ান বাবু অনেক বড় হচ্ছে দিনে দিনে এবং দেখতে অনেক মিষ্টি হচ্ছে। আমার সবচেয়ে বেশি ভালো লেগেছে সে ভিডিও করার সময় অনেক চুপচাপ থাকে এবং হাসিখুশি থাকে। একটু কান্নাকাটিও করে না। মনে হচ্ছে যেন সে সবকিছুই বুঝে। ওর ভাব দেখলেই বুঝা যায় অনেক ব্রিলিয়ান্ট হবে এবং খুবই মিশুক প্রকৃতির হবে। শুভকামনা রইল আপনাদের জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

অনেক সুন্দর ভাবে শুক্রবারে অবকাশ কাটিয়েছেন পরিবার নিয়ে। তবে আপনার এই বিষয়টি অনেক ভালো গালে যে পরিবারের সাথে পর্যাপ্ত সময় দেন। ভিডিও আমার কাছে বেশ ভালো লেগেছে। ধন্যবাদ ভাই আমাদের মাঝে শেয়ার করার জন্য।❤️💖

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 
  • ভাইয়া প্রথমে আপনার, আমাদের প্রিয়ও শায়ন বাবু এবং ভাবীর সুস্থতা কামনা করছি।খুব শীত পড়েছে। যার কারণে প্রত্যেকটা পরিবারের অসুস্থতা দেখা দিচ্ছে। তারপরে সৃষ্টিকর্তার কাছে এটাই প্রার্থনা করি সবাই যেন সুস্থ রাখে। আপনার বৈঠকখানার ভিডিও দেখার অপেক্ষায় ছিলাম, শেষ পর্যন্ত ভিডিওটা দেখতে পেলাম। ভিডিওটা দেখে খুবই ভালো লাগলো। বিশেষ করে আপনার উপস্থাপনা আমার খুবই ভালো লাগে। আসলে খুবই সুন্দর ভাবে ভিডিওতে বৈঠকখানার সৌন্দর্য এবং বৈঠকখানাতে কি কি পিঠা পাওয়া যায় সবগুলো আপনি সুন্দরভাবে উপস্থাপন করেছেন। বৈঠকখানা দেখে খুবই ভালো লাগলো। সুন্দর লাইটিং এর ব্যবস্থা করেছে। যার কারণে আরো সুন্দর সময় হয়েছে। সর্বশেষে বলি আপনি প্রতি শুক্রবারে খুবই সুন্দর একটি সময় কাটান। আসলে পরিবারকে সময় দেওয়াটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনার এই নিয়মগুলো আমার খুবই ভালো লাগে। সবার প্রতি রইল ভালোবাসা এবং সুস্থতা কামনা করছি।
 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

আপনার গতকালই পোস্ট পড়েছি ভাইয়া। আজকের ভিডিওতে আপনার বাসা থেকে বের হওয়ার পর থেকে শুরু করে হাসপাতাল যাওয়া, রেস্টুরেন্ট এ খাওয়া-দাওয়া করা সবকিছু সুন্দরভাবে ভিডিওর মাঝে ফুটে উঠেছে। আপনার ভিডিও গুলো বরাবর খুব ভালো হয় । আশা করছি শায়ান বাবু এখন ভালো আছে। আপনারা আপনাদের সুরক্ষা নিশ্চিত করে বের হয়েছেন দেখে খুব ভালো লাগলো। সাবধানে থাকবেন ভাইয়া । আপনাদের দেখে ভাল লাগল ভিডিওতে।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

ভাই অসাধারণ সময় কাটিয়েছেন পরিবারের সাথে। আপনার এই ব্লগ গুলো আমার অনেক ভালো লাগে। বিশেষ করে ভিডিও তে আপনার উপস্থাপনা আমার খুব ভালো লাগে। কারণ আমি নিজেও এভাবে ভিড়িও বানানোর চেষ্টা করেছিলাম, কিন্তু মোবাইলের ক্যামেরা অন রেখে সামনে কথা বলা অনেক কঠিন। যারা ভিডিও বানায় তারা অনেক ভালোভাবে বিষয় টা জানে।
বৈঠকখানা রেস্টুরেন্টটি আমার কাছে খুব ভালো লেগেছে। আপনাকে অনেক ধন্যবাদ এই অসাধারণ ভিডিও সহ পোস্টটি আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67958.74
ETH 3273.25
USDT 1.00
SBD 2.65