You are viewing a single comment's thread from:

RE: আলোকচিত্র : প্রিন্সেপ ঘাটে এক সন্ধ্যায়

in আমার বাংলা ব্লগ2 years ago

প্রিন্সেপ ঘাটের ব্যাপারটি কিছুটা হলে টুকটাক জানি স্বাগতা দিদি ও ছোট দাদার পোস্টের মাধ্যমে । তবে জেমস প্রিন্সেপ ভদ্রলোক যে, এত গুণের অধিকারী ছিল তা আমার জানা ছিল না । আর সব থেকে বড় ব্যাপার হচ্ছে আপনাদের মুহূর্তের ছবিগুলো অনেক সুন্দর হয়েছে ।আর একটা বিষয় দেখে চোখ একদম থমকে গিয়েছে, সেটা হচ্ছে আপনার আমার বাংলা ব্লগের টি-শার্ট পরিহিত ছবিটি দেখে । এই অনুভূতি লিখে বা বলে প্রকাশ করার মতো না । আমি জানিনা, আপনার কেমন অনুভূতি কাজ করছিল । তবে আমার অনুভূতি যদি দেখানো যেত, তাহলে হয়তো অনেকটাই আবেগের সঞ্চারণ হয়ে যেত । একদম মিলেমিশে একাকার, দারুণ লাগছে আপনাকে । এভাবেই এগিয়ে যাক, আমার বাংলা ব্লগ। সম্পর্ক গুলো আরও শক্তপোক্ত হোক এমনটাই প্রত্যাশা ব্যক্ত করছি প্রতিনিয়ত ।

শুভেচ্ছা রইল

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68109.99
ETH 2636.23
USDT 1.00
SBD 2.69