শেয়ার করো তোমার উৎসবের ভ্রমণ কাহিনী || প্রতিযোগিতা-১৭ || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

ধর্ম যার যার উৎসব সবার । সবাইকে ঈদ উৎসবের শুভেচ্ছা । তবে যেহেতু আমাদের এখানে বিভিন্ন ধর্মের মানুষ আছে , তাই আমি মনেকরি শুধুমাত্র ঈদ উৎসব কে কেন্দ্র করেই না । আপনার যেকোন উৎসবের মুহূর্তের ফটো ও ঘটনা আপনি চাইলে আমাদের সঙ্গে শেয়ার করতে পারেন ।

বন্ধুরা প্রতিবারের ন্যায় আমার বাংলা ব্লগ এবার একটু ভিন্ন রকমের আয়োজন করতে চলেছে । হয়তো প্রতিযোগিতার ক্যাপশন দেখেই কিছুটা আন্দাজ করতে পেরেছেন । অর্থাৎ যেহেতু এখন সবাই উৎসবের আমেজে আছে, তাই আমরা সেদিকে প্রাধান্য দিয়েই চেষ্টা করছি, উৎসব কেন্দ্রিক একটা প্রতিযোগিতা আয়োজন করার জন্য । যেখানে শুধুমাত্র আমাদের প্রতিযোগিরা শেয়ার করবে, তাদের উৎসবে কাটানো রঙিন মুহূর্তগুলো ।

আমি বিশ্বাস করি মোটামুটি উৎসব মৌসুমে সকলেই, নতুন জামা-কাপড় পরে সাজ-সজ্জা করে , বিভিন্ন জায়গায় ভ্রমণ করেছেন । হয়তো সেটা হইতে পারে কোন দর্শনীয় স্থান নতুবা কোন আত্মীয় স্বজনের বাড়ি । মূলকথা আপনি উৎসব মৌসুমে কিভাবে আপনার সময়টা কাটিয়েছেন, সেই সম্পর্কিত ভ্রমণ ঘটনা আমরা জানতে ভীষণ আগ্রহী ।

Contest-Cover_Ann-17_2.png

ব্যানার ক্রেডিট: @hafizullah ভাই

প্রতিযোগিতার বিষয়:

শেয়ার করো তোমার

উৎসবের ভ্রমণ কাহিনী

নির্দেশিকাঃ

• পোষ্টটি অবশ্যই আমার বাংলা ব্লগ এর মাধ্যমে করতে হবে।

• আপনার কাছে কেন উৎসবটি বেশি গুরুত্বপূর্ণ সেই বিষয় সম্পর্কে কিছু তথ্য দিতে হবে এবং যে জায়গায় ভ্রমণ করেছেন হোক সেটা দর্শনীয় স্থান বা আত্মীয়-স্বজনের বাড়ি, সেখানকার ভৌগোলিক অবস্থান তুলে ধরতে হবে । কমপক্ষে পাঁচটি ফটোগ্রাফি দিতে হবে সেলফি দিলে ভালো হয়।

• Plagiarism নিষিদ্ধ , তাই Plagiarism পাওয়া গেলে আপনার অংশগ্রহন বাতিল করা হবে।

• আপনার উৎসবে কাটানো ভ্রমণ মুহূর্ত সম্পর্কে অনুভূতি শেয়ার করতে হবে।

• কারো লেখা বা ফটোগ্রাফি কপি করা যাবে না।

• অংশগ্রহনের সময় সীমা ৫ মে , ২০২২ ইং দুপুর ২ টা থেকে ১২ মে দুপুর ২ টা পর্যন্ত ।

• আপনার প্রথম পাঁচটি ট্যাগ এর মধ্যে অবশ্যই #abbcontest-17 এবং #festivaltour এই দুটি ট্যাগ ব্যবহার করবেন।

• ১০% এর বেশী বানান ভুলের কারণে অংশগ্রহন বাতিল হতে পারে, সুতরাং এই ক্ষেত্রে সতর্ক থাকুন।

• অবশ্যই @shy-fox কে ১০% বেনিফিশিয়ারি দিতে হবে ।

• আপনাকে অবশ্যই আমার বাংলা ব্লগ কমিউনিটি subscribe করতে হবে এবং পোস্টটি Re-steem করতে হবে।

• আপনার অংশগ্রহণের পোস্টের লিংকটি এই পোস্টের নিচে কমেন্ট করে অংশগ্রহন নিশ্চিত করুন।

পুরস্কারঃ

• প্রথম স্থান অধিকারী - ৩০ স্টিম

• দ্বিতীয় স্থান অধিকারী - ২৫ স্টিম

• তৃতীয় স্থান অধিকারী - ২০ স্টিম

• চতুর্থ স্থান অধিকারী - ১৫ স্টিম

• পঞ্চম স্থান অধিকারী - ১২ স্টিম

• ষষ্ঠ স্থান অধিকারী - ৮ স্টিম

• সপ্তম স্থান অধিকারী - ৫ স্টিম

এই প্রতিযোগিতার বিচারক মন্ডলী দায়িত্বে থাকবেনঃ

@rme Founder Infrastructure development & all programming works

@blacks Executive Admin All administrative works

@rex-sumon Admin Quality Controller Control the quality of entire community

@hafizullah Admin Bangladesh Region All administrative works in Bangladesh region

@moh.arif Admin Bangladesh Region All administrative works in Financial field of steemit in Bangladesh region

@shuvo35 Admin Bangladesh Region All administrative works in Social Networking

@winkles Admin India Region All administrative works in India region

প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করা হবে, আগামী ১২ মে, ২০২২ ইং রোজ বৃস্পতিবার। ইন্ডিয়ান সময় রাত ৮: ৩০ মিনিটে, বাংলাদেশ সময় রাত ৯ টায় । আমাদের কমিউনিটির voice Hangout এর মাধ্যমে।

প্রতিযোগিতার স্পন্সর আমার বাংলা ব্লগের এ্যাডমিন এবং মডারেটরবৃন্দ।

ধন্যবাদ সবাইকে ।

Banner.png

ডিসকর্ড লিংক:
https://discord.gg/VtARrTn6ht


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

আমার অংশগ্রহণ ↓
PicsArt_05-11-10.51.29.jpg

https://steemit.com/hive-129948/@sikakon/6vjw7m-or-or-or-or

 2 years ago 

আমি মনে করি সময় উপযোগী একটি কনটেস্টের আয়োজন করা হয়েছে৷ আমার কাছে এই কনটেস্টটি খুবই ভালো লেগেছে। আশা করি খুব দ্রুত কনটেস্টে অংশগ্রহণ করবো।

 2 years ago 

আমার অংশগ্রহণ:-

20220509_195957.jpg

https://steemit.com/hive-129948/@limon88/5wdkya

 2 years ago 

আমার অংশগ্রহণ👇

IMG_20220509_175646.jpg

 2 years ago 

মুসলমানদের সবচাইতে বড় ধর্মীয় উৎসবকে কেন্দ্র করে প্রতিযোগিতাটির বিষয় খুবই সময়োচিত হয়েছে বলে আমার মনে হয়। আশা করি প্রত্যেকেই এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন আর নিজ নিজ অনুভূতিগুলো ব্যক্ত করবেন। শুভেচ্ছা রইল সকলের জন্য

 2 years ago 

ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি, আর এই প্রতিযোগিতার মাধ্যমে আমরা এই আনন্দ খুশিটা আমার বাংলা ব্লগের সকল বন্ধুদের সাথে ভাগাভাগি করতে পারব। সত্যিই এই প্রতিযোগিতাটি খুবই সুন্দর হয়েছে ভাইয়া। আশা করি সবাই এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। আমিও চেষ্টা করব এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার। ধন্যবাদ আমার বাংলা ব্লগ কে এত সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য।

 2 years ago 

ঈদ উপলক্ষে তেমন কোথাও যাওয়া হয়নি তবে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য হলেও একটা ছোটখাটো ভ্রমণ করতে হবে।
চেষ্টা করব প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য

Coin Marketplace

STEEM 0.26
TRX 0.11
JST 0.033
BTC 63966.64
ETH 3055.32
USDT 1.00
SBD 3.87