ভিডিও উৎসবের ভ্রমণ মুহূর্ত || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

যখন আপনি গল্প লিখতে বসেছি, তখন অনেকটাই সতেজতা ভাব অনুভব করছি । সেই গ্রাম থেকে এসে অনেকটাই ক্লান্ত লাগছিল । তার ভিতরে সাত দিন বাসায় ছিলাম না । সর্বোপরি বাসার অবস্থা অনেকটা এলোমেলো হয়ে গিয়েছিল । যাইহোক এই গল্প অন্য এক দিন বলব ।

20220503_173647.jpg

যেহেতু গত পর্বে আমি কথা দিয়েছিলাম যে, এই পর্বে আমার উৎসবের ভ্রমণের ভিডিও মুহূর্ত আপনাদের সঙ্গে শেয়ার করবো, সেই ধারাবাহিকতা থেকে আমি চেষ্টা করব আজকে উৎসবের ভিডিও মুহূর্তটি আপনাদের সঙ্গে শেয়ার করার জন্য । আশাকরি আমার যারা পাঠক ও দর্শক আছে তাদের কাছে ব্যাপারটি বেশ ভালো লাগবে ।

রিক্সা থেকে নামার পরে অনেক লোকজন দেখে বেশ ভালই লাগছিল । কারণ এমনিতেই অনেক বড় একটা পুকুর তার ভিতরে চতুর্দিকে লোকজন। সবাই নিজেদের মতো করে সময় কাটাচ্ছে । এমনিতেই প্রচুর বাতাস সঙ্গে হালকা উষ্ণতা ।এমন পরিবেশে যেকোনো কারো মন ভালো হয়ে যাওয়া নিমিষের ব্যাপার মাত্র।

যদিও শায়ন বাবুর প্রথম একটু অসুবিধা হচ্ছিল এই পরিবেশে নিজেকে মানিয়ে নেওয়ার জন্য । কারণ প্রতিনিয়ত অনেকটা বন্দি পরিবেশের ভিতরে থাকে সে, যার কারণে প্রথম একটু অসুবিধা হচ্ছিল তাছাড়াও ওর হালকা ঠান্ডা লেগে ছিল । কারণ গত দিনে সে একটু আইসক্রিম খেয়ে ছিল । মূলত এ কারণেই তার একটু ঠান্ডা লেগেছে । যাইহোক আমরা মোটামুটি বেশ ভালোই উপভোগ করছিলাম সময়টা ।


বেশি ভালো লেগেছিল হীরার প্রাক্তন কলেজের জায়গাগুলোতে বেড়াতে গিয়ে । কারণ দীর্ঘদিন পরে কলেজ এলাকাতে বেড়াতে গিয়েছিলাম এবং মোটামুটি অনেকটাই স্মৃতিচারণ হয়ে গিয়েছিল । আমার যদিও এখানে পড়াশোনা করার সৌভাগ্য হয়নি । তবে হীরার জন্য বেশ কয়েকবার এখানে আমি এসেছিলাম । ও ক্লাস করত আর আমি বাইরে বসে ওর জন্য সময় দেখতাম ঘড়িতে, কখন শেষ হবে ক্লাস, অজানা একটা অপেক্ষা ।

বেশ ভালই লাগছিল কিন্তু মুহূর্তটা আমাদের কাছে । নিরিবিলি পরিবেশে রিক্সা করে যখন ঘুরছিলাম, তখন অতীতের স্মৃতিচারণ করছিলাম মনে মনে । যাইহোক অতঃপর কলেজ এলাকা পাড়ি দিয়ে সেই বড় পুকুরটার দিকটাতে যখন এসেছিলাম, তখন অনেকটা ফুরফুরে মেজাজে ছিলাম বাবুকে নিয়ে । বেশ খানিকটা সময় কেটে ছিল আমাদের পুকুর পাড়ে বসে । আমরা দেখছিলাম অনেকেই পুকুরের ভিতর নৌকা নিয়ে যাতায়াত করছে । বিশেষ করে ঈদ উপলক্ষে একদল মানুষ , নৌকো দিয়ে অনেকটা ব্যবসা শুরু করেছে । যদিও সময় উপযোগী চিন্তাভাবনা । কারণ অনেকেই নৌ ভ্রমণ করতে পছন্দ করে ।

20220503_173300.jpg

যদিও আমার ইচ্ছা ছিল, তবে অনেকটা নিরাপত্তার কথা ভেবে আমি আর নৌকায় উঠিনি । তবে দেখছিলাম ভালই লাগছিল । অনেকেই নৌকোয় ওঠার জন্য বেশ ব্যস্ত ছিল । তারা নিরিবিলি ভাবে নৌকায় উঠে পরিবার-পরিজন নিয়ে পুকুরের পানির উপরে দোল খাচ্ছিল আর অনেকে ছবি তোলায় ব্যস্ত ছিল ।

আমি জানি আজকে যারা এখানে ঘুরতে এসেছে তারাও আমার মত অনেকেই বিভিন্ন পেশার সঙ্গে সংযুক্ত এবং প্রতিনিয়ত কর্মে ব্যস্ত থাকে । যার কারণে তাদের কাছে এই উৎসবের সময়টা যেন আরো প্রাণবন্ত হয়ে উঠেছে । কারণ দীর্ঘদিন পরে পরিবারের লোকজনের সবাই মিলে ঘুরতে আসা এটা যেন একটা অন্যরকম মুহূর্ত । এটা আসলে ভাষায় প্রকাশ করা সম্ভব না । তবে আমার মতে সকলের উৎসবের ভ্রমণ সময়গুলো ভালো কাটুক এমনটাই প্রত্যাশা করি ।

আমি চেষ্টা করলাম ভিডিওর মাধ্যমে আমার মুহূর্তটা আপনাদের সঙ্গে শেয়ার করার জন্য । আশাকরি আপনাদের ভালো লাগবে । দেখা হবে পরবর্তী দিনে অন্য কোন বিষয়ে ।
ততক্ষণ পর্যন্ত, ভাল থাকুন সুস্থ থাকুন ।

ধন্যবাদ সবাইকে

Banner.png

ডিসকর্ড লিংক:
https://discord.gg/VtARrTn6ht


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

প্রথমেই আপনার মিষ্টি ইংলিশ গুলো শুনতে আমার অনেক অনেক ভালো লাগে। সায়ান বাবু আস্তে আস্তে বড় হচ্ছে দেখে বেশ ভালই লাগছে আর আপনাদের বিল্ডিংগুলোও তো অনেক চাপাচাপি। বাহ ভাবির জন্য আপনি স্কুলে যেতেন কি সুন্দর শৈশব 💝।যারা অনেক ব্যস্ত থাকে তাদের কাছে সত্যিই পরিবারকে সময় দেওয়া তাদের এই মুহূর্তগুলো সত্যিই অনেক সুন্দর হয়ে ওঠে। সবথেকে ভালো লাগলো ভিডিওর মাধ্যমে আপনি উৎসবের আনন্দ তুলে ধরেছেন বাহ।

 2 years ago 

আসলে শহর এলাকার পরিবেশটা এমনি ভাই মানে অনেকটা বন্দি পরিবেশ । তাই একটু ঘুরতে গিয়েছিলাম ।

 2 years ago 

ভাইয়া আপনার ভিডিওগ্রাফি দেখে খুবই ভালো লাগলো। আপনি আপনার পরিবার নিয়ে অনেক সুন্দর সময় কাটিয়েছেন। আসলে আমরা সকলেই মানবিক গুণে মানুষ হতে চাই। মানবিক গুণে মানুষ হওয়ার মধ্যেই প্রকৃত মনুষত্ব লুকিয়ে আছে। অনেক সুন্দর ভাবে আপনি আপনার কাটানো মুহূর্ত আমাদের মাঝে উপস্থাপন করেছেন এজন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো।💓💓

 2 years ago 

আমি কৃতজ্ঞতাবোধ প্রকাশ করছি , আমার ভিডিওটি দেখে মন্তব্য করার জন্য । শুভেচ্ছা রইল আপনার জন্য ।

 2 years ago 

কালকে আপনি আমাদের মাঝে ঈদের পরের দিন শায়ান বাবুকে নিয়ে ঘুরতে যাওয়ার মুহূর্তগুলো শেয়ার করেছিলেন এবং কথা দিয়েছিলেন ঘুরতে যাওয়ার ভিডিও আমাদের মাঝে খুব শীঘ্রই শেয়ার করবেন। আজকে আপনি আমাদের মাঝে ভিডিওটি শেয়ার করলেন।ভিডিওটি দেখে খুবই ভালো লাগলো।সুন্দর একটি ব্লক করেছেন ভাইয়া। এরকম ব্লক দেখতে আমার খুবই ভালো লাগে।আপনার এই ভিডিওর মাধ্যমে আমরা শায়ান বাবুর ঘুরতে যাওয়ার সুন্দর সুন্দর মুহূর্ত গুলো উপভোগ করতে পারলাম।আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া আমাদের মাঝে এত সুন্দর ভাবে ভিডিও আকারে আপনার ঘুতে যাওয়ার মুহূর্তগুলো শেয়ার করার জন্য।

একটা কথা না বললেই নয়, আপনার ইংলিশ বলা গুলো আমার অনেক ভালো লাগে।আপনি যখন এভাবে ইংলিশ ল্যাঙ্গুয়েজ ব্যবহার করে কথা বলেন তখন আমিও বাসায় ট্রাই করি এভাবে ইংলিশ বলতে।

 2 years ago 

আমি আসলে চেষ্টা করছি ইংলিশ ল্যাঙ্গুয়েজ ভালোভাবে রপ্ত করার জন্য , চেষ্টা করুন সফল হবেন ।

 2 years ago 

কর্ম ব্যস্ততার মাঝে নিজেদের একটু আলাদা সময় দেওয়াটা আমাদের সকলের জন্য অসম্ভব প্রয়োজন।কিন্তু খুব কম ই হয়ে উঠে।আপনার মধ্যে সে ব্যাপারটি দেখে ভালো লাগে তাই।

 2 years ago 

এই ঈদে বাইরে বেড়াতে না নিয়ে গেলে, আমার সংসার ভেঙে চুরমার হয়ে যেত । বহুকষ্টে সময় বের করে পরিবার নিয়ে ঘুরতে গিয়েছিলাম আপু ।

 2 years ago 

ওয়াও শায়ান বাবুকে অনেক অনেক কিউট লাগছে। যাইহোক শ্বশুরবাড়িতে সাত দিন কাটিয়ে নিজের বাসায় ফিরেছেন। পুরোদস্তুর খাওয়া-দাওয়া করেছেন শ্বশুরবাড়িতে বোঝা যাচ্ছে। এত খাওয়া-দাওয়া করে এখন আপনি ক্লান্ত। তবে আপনি উৎসবের ভিডিও খুব সুন্দর ভাবে আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনার পোস্টে বিশাল এক পুকুরকে দেখলাম এত সুন্দর পুকুর নিরিবিলি বাতাস নিশ্চয়। এই বাতাসে যেকোনো অশান্ত মন অশান্ত হয়ে যাওয়ার কথা। আপনার ক্লান্ত অনুভূতি কেটে যাওয়ার কথা। আপনি ব ভিডিওর মাধ্যমে আমাদের মাঝে আপনার আনন্দের মাত্রা ক্লিয়ার করে দিয়েছেন। ধন্যবাদ ভাইয়া আপনাকে এত সুন্দর ভিডিও পোস্ট করার জন্য।

 2 years ago 

হ্যাঁ এটা সত্য কথা , ঐ পুকুর এলাকাটা আসলে অনেক সুন্দর ছিল । তারপরেও বেশি মজার ছিল যে , আমি খুবই ভাল সময় কাটাতে পেরেছি পরিবার নিয়ে সেখানে ।

 2 years ago 

গত পোস্টে আপনি ভিডিও দেখে দেখেছিলেন আজকে সেই ভিডিওটা দেখতে পেলাম খুবই ভালো লাগলো। আপনি খুবই সুন্দর মুহূর্ত কাটিয়েছেন আসলে পরিবারের সাথে এত সুন্দর মুহূর্ত কাটাতে খুবই ভালো লাগে, বিশেষ করে নৌকায় উঠার যে কথাটি বললেন আসলে বাবুকে নিয়ে নৌকায় উঠলে হয়ত অনেক আনন্দ করতে পারতেন, কিন্তু অনেক বিপদ ঘটতে পারতো।আসলে পরিবারের কথা চিন্তা করে এ কাজটি করেননি দেখে ভালো লাগলো। শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

আসলে এই বিপদের কথা চিন্তা করেই, নৌকায় উঠেনি । কারণ অনেকটা সময় হঠাৎ করে দুর্ঘটনা ঘটে যেতে পারে । তাই দূর থেকে উপভোগ করছিলাম মুহূর্তটা ।

 2 years ago 

ব্যস্ততার মাঝেও সময় করে যে বেরিয়েছেন পরিবার নিয়ে এটাই সবচে বড় কথা। শ্বশুরবাড়িতে বেশ আদর আপ্যায়ন হয়েছে বোঝা যাচ্ছে 😊। শায়ন বাবুকে ভীষণ মিষ্টি লেগেছে। বাবার মতোই হ্যান্ডসাম হবে। আপনার ভিডিওটা দেখছিলাম আর মনে হচ্ছিল আপনার সাথে সাথে আমিও ঘুরছি শুভ ভাই। খুব ভালো বর্ণনা করেছেন একের পর এক। ভালোবাসা রইলো প্রিয় ভাই।

 2 years ago 

ও ক্লাস করত আর আমি বাইরে বসে ওর জন্য সময় দেখতাম ঘড়িতে, কখন শেষ হবে ক্লাস, অজানা একটা অপেক্ষা ।

ভাইয়া, অজানা এই অপেক্ষার মধ্যে আলাদা একটা ভালো লাগা কাজ করে। প্রিয় মানুষটির জন্য অপেক্ষা করতে তবে ওই অপেক্ষার সময়টা যেন একদমই কাটে না। যাইহোক ভাইয়া, শায়ন বাবুকে একদম আইসক্রিম খাওয়াবেন না আমার বাবুর মত সমস্যা শুরু হবে আমার বাবু আইসক্রিম খেতে খুব পছন্দ করে কিন্তু আইসক্রিম একটু খেলেই ঠাণ্ডায় হয় খুব কষ্ট করে।ভাইয়া,শায়ান বাবুর চেহারা দেখে আমার কষ্ট লাগছে। ঠান্ডা লাগার কারণে খুব কষ্ট পাচ্ছে চেহারা টা দেখেই বোঝা যাচ্ছে😔। ভাইয়া, আপনার ভিডিওটা দেখে খুব ভালো লেগেছে কারণ প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর এই ভিডিওটা দেখে সত্যিই মন জুড়িয়ে গিয়েছে। ভাইয়া,আপনি সব সময় আপনার পোষ্টের মধ্যে বাস্তবিক দিকগুলো তুলে ধরেন আমার এটা সবচেয়ে বেশি ভালো লাগে। ঠিকই বলেছেন ভাইয়া, আপনার মত কর্মব্যস্ত মানুষ চাই একটু নিজেকে নিজের মন কে উৎসাহিত প্রাণবন্ত করার জন্য এরকম পরিবেশে আসতে এরকম গ্রামীণ সবুজে ঘেরা প্রাকৃতিক পরিবেশে আসলে সব ক্লান্তি দূর হয়ে যায়। ধন্যবাদ ভাইয়া ভিডিও এবং পোস্ট পড়ে ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.034
BTC 63425.40
ETH 3253.95
USDT 1.00
SBD 3.88