You are viewing a single comment's thread from:

RE: ভিডিও উৎসবের ভ্রমণ মুহূর্ত || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

ও ক্লাস করত আর আমি বাইরে বসে ওর জন্য সময় দেখতাম ঘড়িতে, কখন শেষ হবে ক্লাস, অজানা একটা অপেক্ষা ।

ভাইয়া, অজানা এই অপেক্ষার মধ্যে আলাদা একটা ভালো লাগা কাজ করে। প্রিয় মানুষটির জন্য অপেক্ষা করতে তবে ওই অপেক্ষার সময়টা যেন একদমই কাটে না। যাইহোক ভাইয়া, শায়ন বাবুকে একদম আইসক্রিম খাওয়াবেন না আমার বাবুর মত সমস্যা শুরু হবে আমার বাবু আইসক্রিম খেতে খুব পছন্দ করে কিন্তু আইসক্রিম একটু খেলেই ঠাণ্ডায় হয় খুব কষ্ট করে।ভাইয়া,শায়ান বাবুর চেহারা দেখে আমার কষ্ট লাগছে। ঠান্ডা লাগার কারণে খুব কষ্ট পাচ্ছে চেহারা টা দেখেই বোঝা যাচ্ছে😔। ভাইয়া, আপনার ভিডিওটা দেখে খুব ভালো লেগেছে কারণ প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর এই ভিডিওটা দেখে সত্যিই মন জুড়িয়ে গিয়েছে। ভাইয়া,আপনি সব সময় আপনার পোষ্টের মধ্যে বাস্তবিক দিকগুলো তুলে ধরেন আমার এটা সবচেয়ে বেশি ভালো লাগে। ঠিকই বলেছেন ভাইয়া, আপনার মত কর্মব্যস্ত মানুষ চাই একটু নিজেকে নিজের মন কে উৎসাহিত প্রাণবন্ত করার জন্য এরকম পরিবেশে আসতে এরকম গ্রামীণ সবুজে ঘেরা প্রাকৃতিক পরিবেশে আসলে সব ক্লান্তি দূর হয়ে যায়। ধন্যবাদ ভাইয়া ভিডিও এবং পোস্ট পড়ে ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60189.57
ETH 3204.49
USDT 1.00
SBD 2.44