চলিতেছে পিজ্জার সার্জারি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

এই ঘটনাটা কিছুদিন আগের । আজকে লেখার চেষ্টা করছি । যাইহোক ব্যাপারটা এমন, এত্তগুলো মুহূর্ত আমার কাছে জমা হয়ে আছে যে আসলে কোনটা ছেড়ে কোনটা লিখব । সেটাই ভেবে উঠে পারছিনা আর তাছাড়াও গতরাত থেকে শরীরটা বেশ খুব একটা ভালো যাচ্ছে না। পুরো শরীর ব্যথা ও হালকা জ্বর জ্বর অনুভব হচ্ছে । অনেকটাই অস্বস্তিকর লাগছে নিজের কাছে ।

IMG-20220901-WA0017.jpg

এখন প্রতিনিয়ত আবহাওয়ার পরিবর্তন হয়ে যাচ্ছে। যার কারণে মূলত এরকম ঝড়-ঝাপটা ও বৃষ্টিপাত লেগেই আছে । মূলত এই আবহাওয়ার ভুক্তভোগী আমি । আর এইরকম আবহাওয়া সব থেকে বেশি ভুক্তভোগী হয় যারা কর্মজীবী মানুষ তারা । তারা অসুস্থ হয়ে গেলে আসলে অনেক কিছুই স্থির থাকে না । কারণ তাদের উপরে নির্ভর করে অনেকেই ।

যাইহোক আমিও একপ্রকার কর্মজীবী মানুষ । হয়তো আমি শারীরিকভাবে পরিশ্রম করি না । তবে আমার শ্রমটা হয় মস্তিষ্কের উপরে চাপ দিয়ে ।বলতে গেলে মস্তিষ্কের উপর প্রতিনিয়ত চাপ দিয়ে বেশ ভালোই লেখালেখি করতে হয় । যারা আমার মত লেখালেখি করে , তারা এটা বেশ ভালোভাবেই বোঝে । আজকে মজার একটা মুহূর্ত শেয়ার করব । সেটা মূলত ইচ্ছা করেই আমি করছি । কারণ অনেকটাই একঘেয়েমি হয়ে গিয়েছে লেখালেখিতে । প্রতিনিয়ত শেয়ার করা লেখাগুলো থেকে একঘেয়েমি থেকে বের করার জন্যই , আজ একটু মজার কিছু লেখার চেষ্টা করছি ।

IMG-20220901-WA0000.jpg

গত কয়েকদিন আগের কথা, যখন আমি মম ইনে গেছিলাম তখন ফেরার সময় বিবিকিউ রেস্টুরেন্ট থেকে পিজ্জা নিয়ে এসেছিলাম । আমার জীবনে এই প্রথম এত দাম দিয়ে আরকি পিজ্জা কিনেছিলাম। তাছাড়াও আগে যেগুলো পিজ্জা ভেবে খেয়েছি, সেগুলোকে কতটা পিজ্জা বলে সেটা আমি বলতে পারবো না । কারণ পঞ্চাশ থেকে একশ টাকায় আর যাইহোক পিজ্জা হয় না । হয়তো ঐগুলো ছিল রুটির উপর কোন রকম সস্ দিয়ে দুটো একটা পেঁয়াজ কেটেকুটে দিয়ে সাজিয়ে রাখার মতো আর তাই খেয়েই পিজ্জার স্বাদ নিতাম । তবে এই প্রথম আমি আসল পিজ্জা খাওয়ার স্বাদ পেলাম ।

ওরা আমাকে পার্সেল দেওয়ার সময় বলেছিল, আপনারা যদি এখানেই খেয়ে যান তাহলে বেশি মজা পাবেন । আর যদি বাড়িতে গিয়ে খান , তাহলে অবশ্যই ওভেনে গরম করে নিয়ে তারপরে খাবেন । কিন্তু বাসায় আসার পরে ব্যাপারটা এমন হয়ে গিয়েছিল যে , হীরাকে আমি বলেই ফেললাম । মনে করো পৃথিবীতে ওভেন নেই, তাহলে সেই অবস্থায় মানুষ কি করতো । মানে আমার এতোটাই ক্ষুধা লেগেছে যে ওকে বললাম যেমন আছে তেমনি আমাকে দাও ।

IMG-20220901-WA0019.jpg

এরপর হীরা তাড়াতাড়ি বের করে নিয়ে আসলো । আমার যেন একদম আর দেবী সহ্য হচ্ছে না । খাওয়ার জন্য আমি অনেকটাই অস্থির হয়ে গিয়েছিলাম। আমি এর আগে বর্তমান সময়ে বিভিন্ন ফেসবুকের খাবারের দোকানের পেজগুলোতে এবং বিভিন্ন রেস্টুরেন্টের ভিডিও গুলোতে যে পিজ্জা দেখেছি এইটা অনেকটাই সেই রকম ।

IMG-20220901-WA0015.jpg

অতঃপর তড়িঘড়ি করে হীরাও আমার কথা শুনে সে দ্রুত একটা চাকু নিয়ে এসে পিজ্জার সার্জারি করা শুরু করে দিল এবং বলে দিল এইটা তোমার, এইটা ওর এবং বাকি গুলো সবার । মূলত আমাদের বাসার আশেপাশে সবাইকে নিয়েই পিজ্জা খাওয়ার ইচ্ছা পোষণ করেছিলাম । তো যেমন চিন্তা ঠিক সেই মাফিক যখন কাজ করতে পেরেছি , তখন বেশ ভালই লেগেছে ।

সত্যি বলতে কি, আমি আসলে একা কোন কিছু করতে খুব একটা পছন্দ করি না । বিশেষ করে সবাইকে নিয়ে একটু মজা করে কাজ করতে ভালোই লাগে । সেটা হোক খাওয়া-দাওয়া থেকে শুরু করে যে কোন ব্যাপারে । কারণ আমি মনে করি , সবার সঙ্গে মিলেমিশে কিছু করার মাধ্যমে একটা আলাদা প্রশান্তি পাওয়া যায় ।

IMG-20220901-WA0016.jpg

সেদিন বেশ ভালোই লেগেছিল সবাই মিলে পিজ্জাটি খেয়ে । এর দাম ছিল সম্ভবত এই মুহূর্তে মনে নেই । তাও তো হাজার বারোশো টাকা হবেই এবং খেতেও অনেক মজা এবং আমি সেদিন আমি আসল পিজ্জার স্বাদ পেয়ে ছিলাম । যেটা আমার পূর্বের খাওয়া রুটির থেকে অনেকটাই আলাদা । যদিও এটা গরম গরম খাওয়া যেত তাহলে বেশ ভালোই মজা পাওয়া যেত, তবে সেই অবস্থাতে খেয়েও বেশ ভালোই মজা পেয়ে ছিলাম । আর এ যাত্রায় বেশ সহযোগিতা পূর্ণ মনোভাব পালন করেছে আমার গিন্নি । কারণ সে ভালোভাবেই পিজ্জার সার্জারি করতে পেরেছিল এবং সবাইকে মোটামুটি সমান ভাগে ভাগ করে দিয়েছিল ।

Banner-3.png

ডিসকর্ড লিংক:
https://discord.gg/VtARrTn6ht


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  
 2 years ago 

আবহাওয়া পরিবর্তন জনিত কারণে সবার ঘরে কমবেশি সবাই অসুস্থ সর্দি কাশি এবং জ্বর। আপনি অসুস্থতার কথা শুনে একটু খারাপ লাগছে। দোয়া করি সৃষ্টিকর্তা যাতে আপনাকে তাড়াতাড়ি সুস্থ করে দেন। আপনার পিজ্জাটি দেখে লোভনীয় লাগছে। সবাই মিলে খেয়েছেন জেনে আমারও খুব ভালো লাগলো। মুহূর্তগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া।

@tipu curate

;) Holisss...

--
This is a manual curation from the @tipU Curation Project.

 2 years ago 

আবহাওয়া পরিবর্তনের জন্য প্রায় সব ঘরে ঘরে মানুষ অসুস্থ। যাই হোক আপনার সুস্থ্যতা কামনা করছি।সত্যি কথা বলতে আমারও এই রকম পিজ্জা খাওয়া হয়নি😉😉।বেশ লোভনীয় লাগছে।এক পিছ দেওয়া যাবে😝😝

 2 years ago 

অবশ্যই আপু , শুধু একপিছ কেন আপনি চাইলে পুরোটাই দিতে রাজি আছি ।

 2 years ago 

খেয়েটেয়ে সাবাড় করে পুরোটা কি করে দেওয়া যায় 🤔🤔.

 2 years ago 

জ্বী ভাইয়া, লেখালেখিতে মস্তিষ্কের উপর সত্যিই অনেক চাপ পড়ে। পিজ্জার কালার টা দেখতে খুবই সুন্দর লাগছে। অনেকগুলো টুকরে বিভক্ত করেছেন পিজ্জাটি। তবে ভাইয়া পিজ্জাটি দামের বেশি হলেও খেতেও নিশ্চয় অনেক সুস্বাদ এবং মজাদার ছিল। তবে গরম গরম যে কোন জিনিসই খেতে সুস্বাদু লাগে। ভাইয়া অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

গতরাত থেকে শরীরটা বেশ খুব একটা ভালো যাচ্ছে না। পুরো শরীর ব্যথা ও হালকা জ্বর জ্বর অনুভব হচ্ছে ।

ভাইয়া আপনার অসুস্থতার কথা জানতে পেরে মন খারাপ হয়ে গেল। এই সময় কম বেশি সবাই অসুস্থ হচ্ছে। তবুও সাবধানে থাকবেন ভাইয়া। আর লোভনীয় পিজ্জা দেখেই খেতে ইচ্ছা করছে। হয়তো আমরা সচরাচর যে ছোট পিজ্জাগুলো খাই সেগুলো দামের দিক থেকে সস্তা। তাই খেতে খুব একটা ভালো লাগে না। তবে আপনার শেয়ার করা পিজ্জার ছবি দেখে মনে হচ্ছে অনেক মজার ছিল। পরিবারের সকলে মিলে পিজ্জা খেয়েছেন জেনে ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো ভাইয়া। ♥️♥️

 2 years ago 

যদিও আবহাওয়ার পরিবর্তনের কারণেই এমনটা হয়েছে , তবে আশা করছি দ্রুত ভালো হয়ে যাবে ভাই ।

 2 years ago 

আবহাওয়ার পরিবর্তন জনিত কারণে জ্বর ,সর্দি ,কাশি সবাইকেই কমবেশি ভোগ করতে হচ্ছে বর্তমান সময়ে একটু। এটা ঠিক দাদা শারীরিক পরিশ্রমের তুলনায় মানসিক পরিশ্রম অনেক বেশি কষ্টের। লেখালেখির কাজটা আপাত দৃষ্টিতে বেশি কষ্টের মনে না হলোও যে লেখে সেই বুঝতে পারে কতটা মস্তিষ্কের উপর চাপ সৃষ্টি হয়। দাদা আপনাদের ওইখানে পিজ্জার সার্জারি না করেই বাড়ি পাঠিয়ে দেয় যা দেখছি কিন্তু আমাদের এখানে পিজ্জা সার্জারি হয়েই আমাদের বাড়িতে চলে আসে। তাছাড়া দেখলাম আপনাদের ওইখানে পিজ্জার দামটা অনেক বেশি। আমাদের এইখানে পিজ্জা তুলনামূলক কম দামেই পাওয়া যায়। আর আমার সব থেকে ফেভারিট খাবারের তালিকায় পিজ্জা অন্যতম।

 2 years ago 

দাদা আসলে দামটা নির্ভর করে কোথায় এবং কেমন সাইজের পিজ্জা কিনবেন এইটার উপর । তাছাড়াও যেখান থেকে কেনা হয়েছিল সেই জায়গায় তুলনামূলক দাম একটু বেশি । এইটা সত্য লেখালেখি করতে বেশ মানসিক চাপ যায় ।

 2 years ago 

সেটা তো ঠিক দাদা সাইজের উপর পিজ্জার দাম নির্ভর করে।

আমরা আসলে এই সময়টাতে সবাই কম বেশি অসুস্থ। ওয়েদারের খামখেয়ালিপণার জন্য এটা হচ্ছে। যাইহোক আপনার সুস্থতা কামনা করছি শুভ দা।

মনে করো পৃথিবীতে ওভেন নেই, তাহলে সেই অবস্থায় মানুষ কি করতো।

হা হা হা .... এটা সেরা ছিল। ভাগ্যিস আমাদের ভাবি বলেননি যে, ধরে নাও পৃথিবীতে কোন পিজ্জা নেই। তাহলে আপনার পিজ্জার স্বাদ নেয়া হতো না। বেচেঁ গেছেন।

 2 years ago 

হাহাহা এমন ভাবে তো ভাবি নি নাই ভাই , তবে আপনার কথায় বেশ যুক্তি ছিল ।

 2 years ago 

আবহাওয়া পরিবর্তনের কারণে সবাই অসুস্থ হচ্ছে। আমিও দুদিন থেকে অসুস্থ। সারা শরীর ব্যথা। মনে হয় জ্বর আসবে। ভাইয়া আপনার সুস্থতা কামনা করছি। পিজ্জা খেতে আমি অনেক পছন্দ করি। তবে খুব একটা খাওয়া হয় না। কারণ ভালো পিজ্জা কিনতে গেলে বেশ বড় সাইজের পিজ্জা নিতে হয়। বাসায় সদস্য সংখ্যা কম তাই খুব একটা আনা হয় না। আপনার অনুভূতি তুলে ধরার জন্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 2 years ago 

আপনার ব্যাপারটা যেন বেশ খারাপ লাগলো আপু । আপনার জন্য সুস্থতা কামনা করছি ।

 2 years ago 

আসলেই তাই,সাধারণ বেকারীর বা দোকানের পিজ্জাগুলো সত্যিকার অর্থে পিজ্জা নয়।জাস্ট বনের উপর টপিংস দেয়।আর গরম করে খেলেই বেশি ভালো লাগতো,যখন চিজ গুলো একেবারে নরম থাকতো।

 2 years ago 

হুম একধম ঠিক বলেছেন আপু । আমার কাছেও তেমনটাই মনে হয় ।

 2 years ago 

ক্ষুধার্ত পেট আর লোভনীয় খাবার ধৈর্য না থাকারই কথা। সবাইকে নিয়ে এত সুন্দর একটি লোভনীয় খাওয়ার পরিবেশন বিশাল আনন্দের বিষয়। আপনার পরিবারের জন্য মঙ্গল কামনা রইল।

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন ভাই , ক্ষুধা লাগলে যেন মাথা একদম ঠিক থাকে না ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59404.52
ETH 2610.92
USDT 1.00
SBD 2.41