শায়ান বাবুর দাদু বাড়ি ভ্রমণ ||shy-fox 10%beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

Screenshot_20210920-220920_Messenger.jpg
ছেলেকে নিয়ে প্রথম আমার বাবার দেশে গিয়েছিলাম, মানে এককথায় বলতে গেলে আমার ছেলেকে নিয়ে, প্রথম আমার ছেলের দাদু বাড়িতে বেড়াতে গিয়েছিলাম কিছুদিন আগে ।হয়তো এটা আপনারা সবাই জানেন। সেটা আমি কিছুটা ছবির মাধ্যমে আপনাদের কাছে প্রকাশ করেছিলাম।


কিন্তু আজকের প্রকাশনাটা সম্পূর্ণ ভিন্ন । কারণ মাঝে মাঝে আমার ভিন্ন কিছু উপস্থাপন করতে, ভালোই লাগে। কারণ দিনশেষে যেহেতু চেষ্টা করি, আমি বিভিন্ন ভাবে নিজেকে উপস্থাপন করতে আপনাদের সামনে। তাই আজকে একটু ভিন্ন আঙ্গিকে আপনাদের সামনে,আমার ছেলেকে নিয়ে কিছুটা আমার ভ্রমণের ভিডিও চিত্র প্রকাশ করলাম । আশা করি আপনাদের ভালো লাগবে ।
হয়তো আমার বাবার সময়, এই রকম প্লাটফর্ম গুলো ছিল না বা সেই সময় টেকনোলজি এত আপগ্রেড হয়নি । তবে আমি নিজের কাছে নিজেকে অনেক কৃতজ্ঞতা প্রকাশ করছি, কারণ আমার জেনারেশনের সময় টেকনোলজি অনেকটাই এগিয়ে গিয়েছে এবং যার কল্যাণে আজ আমি আমার ছেলের এই সুন্দর মুহূর্তটা আপনাদের সঙ্গে শেয়ার করতে পারলাম। নিজের কাছে আলাদা একটা অনুভুতির জায়গা তৈরি হয়েছে । কারন আমি এই মূহূর্তটাকে রেখে দিতে পেরেছি, কারণ আমার ছেলে যখন বড় হবে, আমি যদি ঠিকঠাক মত ভালোভাবে বেঁচে থাকি, তাহলে আমি আমার ছেলেকে এই মুহুর্তটা দেখাতে পারব এইটা ভেবে ।
যদি টেকনোলজির আমি ভালো দিক গুলোর মধ্যে, একটা দিক ব্যক্তিগত ভাবে সহমত প্রকাশ করতে চাই, তাহলে সেটা হচ্ছে মানুষের এই রকম সুন্দর মুহূর্তগুলোকে ধরে রাখার একটা বিষয়। টেকনোলজি ও তথ্যপ্রযুক্তির উন্নয়নের মাধ্যমেই হয়তো এইটা প্রসেসটা সুন্দরভাবে তৈরি হয়েছে । আমি মনে করি যে, এটা আমার মতো বিনোদনপ্রেমী মানুষের জন্য অনেক ভালো একটা দিক। স্মৃতি গুলোকে বাঁচিয়ে রাখার জন্য।
আমি ভ্রমণ বিষয় নিয়ে কোন কিছুই এখন লিখতে চাইনা। আমি মনে করি আমার যারা পাঠক আছে, তারা যদি ভিডিওটা দেখে তাহলে আমার ভিতরের অনুভূতিটা, তারা সম্পূর্ণ বুঝতে পারবে। যাইহোক আমি অপেক্ষায় রইলাম, আমার পাঠকদের মতামতের। তারা আমার ভিডিওটা দেখবে এবং আমি বিশ্বাস করি তারা সুন্দর মন্তব্য করবে । ধন্যবাদ 😊❤🙏

Sort:  
 3 years ago 

পোস্টটি মনোযোগ দিয়ে পড়লাম সাথে ভিডিওটি দেখলাম আপনার বেবি টা অনেক মিষ্টি [আর ভাইয়া আপনি ]আপনাকে সানগ্লাস চোখে দিলে বেশি হ্যান্ডসাম লাগে🥰💖

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

🙂💝

 3 years ago 

ভাইয়া আপনার ভয়েজ শুনেই বারবার মনে হয় কোনো আর জে এর কথা শুনছি।

শায়ান এর দাদুর বাড়ি খুব সুন্দর। বিশেষ করে কার থেকে যেই ভিডিও টা করেছেন গ্রামের রাস্তার পাশের ওই জায়গা গুলো বেশি মনোরম লেগেছে আর গ্রামের বাড়ির ভিডিও দেখে অনেক কিছু মনে পরে গেলো। আমি খুব মিস করি আমার দাদু বাড়িকে বাট যাওয়া হয়না সময়ের কারণে।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

পোষ্টের সকল খুঁটি নাটি আপনি আপনার ভিডিও তেই তুলে ধরেছেন।সারা দিনের মূল্যবান মুহূর্ত আপনি ভিডিওতে ধারণ করে আমাদের মাঝে উপস্থাপন করলেন।উপস্থাপনা ১০০/১০০ হয়েছে ভাই।মুসলিম রীতি অনুযায়ী আপনার সন্তানের আকীকা সম্পূন্ন করেছেন।আশা করছি আল্লাহ আপনার সন্তানের আকীকা কবুল করছেন।আপনার দাদু বাড়ির গ্রামটা অনেক সুন্দর সবুজে ঘেরা, যদিও নদীর পরের মানুষ দের জীবন ব্যাবস্থা একটু শোচনীয়।পরিবারের সকলের সাথে খুব হাসিখুশি দিনটা পার করেছেন।অনেক ধন্যবাদ ভাই আপনার মূল্যবান সময় টা আমাদের মাঝে প্রদর্শন করার জন্য।শুভ কামনা রইলো ভাই।আপনার সন্তানের জন্য দোয়া রইলো আল্লাহ তার ভবিষ্যৎ সুন্দর করুন।

 3 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago (edited)

সুন্দর আনন্দঘন মুহূর্ত শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া। ঠিক বলেছেন আগে টেকনোলজি ব্যবহার তেমন ছিলো না ,আজ এগুলো থাকায় আমার আমাদের আনন্দ সকলের মাঝে ভাগ করা এমনকি স্মৃতি হিসাবে রেকর্ড হয়ে থাকে মুহূর্ত গুলো। শুভেচ্ছা অবিরাম @shuvo35 ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

অনেক ভালো লাগলো ভিডিওগুলো দেখে। আপনারা যেন সুখে থাকেন দোয়া করি। অনেক সুন্দরভাবে জীবন-যাপন করছেন খুবই ভালো লাগলো। মুহূর্ত গুলো দেখে।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

ভিডিওটির মাধ্যমে আপনার আনন্দ উপলব্ধি করতে পাচ্ছি। আপনার ছেলের আকিকা খুব সুন্দর ভাবে সম্পন্ন হয়েছে আশা করছি। শায়ান এর জন্য অনেক শুবেচ্ছা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 3 years ago 

সুন্দর একটা মুহূর্তের মাঝে আপনি আপনার ছেলের আকিকা সম্পন্ন করলেন। আমাদের মুসলিম ধর্মীয় রীতিনীতি অনুযায়ী বাবা মায়ের সন্তানের প্রতি প্রধান এবং প্রথম দায়িত্ব হলো তার আকিকা দেওয়া আপনি সেটি সম্পূর্ণ করে তা সে দায়িত্ব পালন করেছেন। আপনার ছেলে ভবিষ্যৎ এর এক উজ্জ্বল নক্ষত্র। এবং সে নক্ষত্রের মত মানুষের অন্তরে জ্বলে থাকবে তার সততা, নিষ্ঠা ও ভালোবাসা দিয়ে এই দোয়াই করি আপনার ছেলের জন্য।
বিশেষ করে আপনার দাদু বাড়ি যাওয়ার পথে যে নদীটি আপনি দেখিয়েছেন খুব সুন্দর একটি নদী ছিল দেখলেই মন জুড়ে যায়। এবং আপনার প্রতিটি মুহূর্ত খুব আনন্দঘন মুহূর্ত ছিল। ধন্যবাদ ভাই আপনাকে আমাদের মাঝে আপনার এই আনন্দঘন মুহুর্ত গুলো ভিডিওর মাধ্যমে শেয়ার করার জন্য। শুভকামনা ।

 3 years ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল আপনার জন্য।

জীবনের সব মুহুর্তই সুন্দর। এগুলো স্পেশাল মুহুর্ত। । জীবনের এমন একটি স্পেশাল মুহুর্ত ৯ মিনিট ৫১ সেকেন্ডে ভিডিওতে সাবলীল ভাবে তুলে ধরে, আমাদের উপহার দেওয়ার জন্য, আয়োজনকারি সবাইকে অসংখ্য ধন্যবাদ।

সব মিলে খুবই সুন্দর ছিল।

যার জন্য এত আয়োজন, সেই প্রধান অতিথি
আসিফ শরীফ সায়ান এর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। আমিন

 3 years ago 

ভাই আসিফ নয় হাসিব । যাইহোক আমি কৃতজ্ঞ ভাই । শুভেচ্ছা রইল আপনার জন্য।

হাসিব শরীফ সায়ান। এইতো

শুভ কামনা রইল।

 3 years ago 

পুরো ভিডিওটি একদমে দেখলাম।অনেক ভালো লাগলো আপনাদের কাটানো সুন্দর মুহূর্তটি।আমি ও জার্নি করতে পারিনা তেমন ।কোনো কোনো সময় আপনার শালীর মতো অবস্থা ফেস করতে হয়।যাইহোক শায়ান বাবুর জন্য অনেক আদর ও আশীর্বাদ রইলো।ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 56948.01
ETH 3056.88
USDT 1.00
SBD 2.40