You are viewing a single comment's thread from:

RE: ‘আমার বাংলা ব্লগ’-সাপ্তাহিক হ্যাংআউট রিপোর্ট-১৩ (Weekly Hangout Report-13)

আমি" আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে নতুন।সেদিনের হ্যাং আউটে থাকতে পেরে আমি সত্যিই অনেক আনন্দিত। আমার বাংলা ব্লগে কমিউনিটি @rme দাদা সত্যিই অসাধারণ একজন ভালো লোক। এবং @shuvo35 ভাইয়ার উপস্থাপনা খুবই সুন্দর হয় 💖💖। আমার নতুন হিসাবে অনেক ভালো লাগছে এতো বড় একটা কমিউনিটিতে কাজ করতে পেরে। এই কমিউনিটিতে সবাই খুবই হেল্পফুল।
বিশেষ করে @hafizullah vai @moh-arif vai @rex-sumon vai@rupok vai❤️সব,কিছু মিলিয়ে আমার ভালোলাগার কমিউনিটি "আমার বাংলা ব্লগ" ❤️❤️

Sort:  
 3 years ago 

আসলে আমাদের হ্যাংআউটগুলো একটু অন্য রকম, আমরা চেষ্টা করি সবাইকে নিয়ে চমৎকারভাবে সব কিছু সম্পন্ন করার। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 61473.25
ETH 2969.27
USDT 1.00
SBD 3.48