You are viewing a single comment's thread from:

RE: 🎴আমাদের সকলের স্বপ্ন যখন সুপার💗 একটিভ লিস্ট💗 Tier-১🎴||১০% @shy-fox এর জন্য বরাদ্দ ||@razuan12

in আমার বাংলা ব্লগ3 years ago

একটি বিষয় আমার দ্বিমত আছে। আমরা যা পারি সেটাই সুন্দরভাবে উপস্থাপন করতে পারলে আমার মনে হয় সামনের দিকে এগিয়ে যাওয়া সম্ভব। তবে হ্যাঁ প্রত্যেকটি বিষয় আপনাকে কমবেশি করে উপস্থাপন করতে হবে। অন্যেরটা নকল না করে নিজের ক্রিয়েটিভিটি দেখাতে পারলে এখানে উপরের দিকে উঠে যাবে। আমার কাছে তাই মনে হয় অন্য সকলে কি ভাবে আমি জানিনা। ধন্যবাদ।

Sort:  
 3 years ago 
আমি ওইভাবে বলি নাই ভাইয়া। ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আমি বলতে চাচ্ছি সেই ধরেন এখানে অনেকে রেসিপি পোষ্ট করে আমি যদি জেনারেল রাইটিং পোস্টগুলি করি তাহলে কিন্তু একসাথে সমান তালে যাওয়া সম্ভব হবেনা।আপনি রেসিপি পোষ্ট দেবেন ইউনিক।সেম রেসিপি দিতে বলি নাই।ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68373.55
ETH 2650.22
USDT 1.00
SBD 2.71