Sort:  
 2 years ago 

ধরুন আপনার বাসায় বেড়াতে গেলাম। তাহলে বলুন তো কয় পিছ দিবেন আমাকে । যেহেতু বলেই দিয়েছেন ছোট ছোট রোস্ট।

 2 years ago 

আপনি আসলে একটি মুরগি তে যে কয়টি রোস্ট হয় সবকটি দেবো

 2 years ago 

মুরগির রোস্ট আমার খুব পছন্দের, আপনার রোস্ট গুলো দেখতে বেশ চমৎকার লাগছে, উপকরণ এবং থাকবেও বেশ চমৎকার ভাবে উপস্থাপন করেছেন আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

রোস্ট খুব একটা পছন্দ করি না তারপরও আজ তৈরি করে খেলাম।

 2 years ago 

ভাই বুদ্ধিটা কিন্তু বেশ ইউনিক লেগেছে আমার। যারা একটু মসলাদার খাবার পছন্দ করে তাদের জন্য এটা সেরা একটি রেসিপি হবে আশা করছি। মুরগীর রোস্ট আমারও খুবই ভালো লাগে। আপনি বেশ ভিন্নধর্মী উপায়ে এটা উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন। ঐ মসলার কথা চিন্তা করেই আমি কাজটি করেছি। ধন্যবাদ।

 2 years ago 

দাদা রোস্ট ছোট হোক বা বড়ো হোক রোস্ট আমার খুবই প্রিয়, আপনার ছোট ছোট করে রোস্ট রান্নার আইডিয়াটি বেশ চমৎকার ছিলো, আপনি নিজেও সুন্দর একটি রেসিপি তৈরি করলেন সাথে আমরাও একটি নতুন রেসিপি শিখতে পেলাম, এটা সত্যি অনেক ভালো ছিলো, আমার মনে হয় রেসিপিটি খেতে সত্যি অনেক সুস্বাদু এবং মজাদার হয়েছে, এটি রান্নার কালার দেখেই বুঝা যাচ্ছে, আর উপস্থাপনাও খুবই চমৎকার ছিলো, শুভকামনা রইলো আপনার জন্য দাদা

 2 years ago 

এটা ছিল মুরগির ভুনা রেসিপি। হি হি। চমৎকার মন্তব্য করেছেন। ভালো লাগলো।

 2 years ago 

রোস্ট খেতে আমি অনেক ভালবাসি বিশেষ করে মুরগির রোস্ট আমার অনেক প্রিয় একটা রেসিপি। আপনি মুরগির রোস্ট রেসিপি টা আমাদের মাঝে একজন প্রফেশনাল ভাবে উপস্থাপন করেছেন আপনার এই উপস্থাপন করার দক্ষতা দেখে আমি মুগ্ধ হয়েছি ধন্যবাদ আপনাকে এমন সুস্বাদু রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago (edited)

সুন্দর একটি মন্তব্য করেছেন। বেশি বেশি রোস্ট খাবেন তাহলে ভালো ভালো পোস্ট করতে পারবেন। হিহি।

ওয়াও ভাইয়া আমার জিব্বায় পানি চলে আসছে আপনার রান্না ধাপ গুলো দেখিয়ে। কি চমৎকার ভাবে মুরগির রোস্ট রেসিপি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার মুরগির রোস্ট রেসিপি দেখে আমি মুগ্ধ হয়েছি। কি করে এত সুন্দর ভাবে মুরগির রোস্ট রেসিপি ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরেছেন। সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমি আপনার মন্তব্য পড়ে খুবই মুগ্ধ হয়েছি। শুভেচ্ছা রইল ভালো থাকবেন।

 2 years ago 

মনে হচ্ছে দেশী মুরগির রোস্ট। আহা দেখেই খেতে ইচ্ছে করছে। রোস্ট খেতে হয়তো সবাই পছন্দ করে। আমিও তাদের দলে। বিয়ে বাড়িতে গেলে ৩/৪ টা রোস্ট আমি একাই সাবাড় করে নেই। ভাল ছিল আপনার রোস্টের রেসিপিটি।

 2 years ago 

এই জন্যই তো বলি বিয়ে বাড়িতে খাবার সর্ট কেন পরে। এগুলো সোনালী মুরগী দেশি নয়। দেশি মুরগির কেজি 700 টাকা আর 200 টাকা দিলে খাসির মাংস খাওয়া যায়।

সবাই করে আস্ত মুরগির রোস্ট ।আর আপনি দেখালেন ছোট ছোট রোস্ট তৈরি করে ।যাক তৈরীর পদ্ধতি টা অনেক ভাল ছিল ।আর সঠিক উপকরণও ছিল ।তবে এসব উপকরণ গ্রামের মানুষের কাছে শুধু নামেমাত্র জানা। আবার কেউ কেউ এগুলোর নামই জানে না। কাজেই গ্রামের মানুষ এসব রোস্ট কিভাবে খাবে আমি তা বুঝিনা। তার পরেও শহরের মানুষ ধুম তুলে খাবে। এতে কোন সন্দেহ নাই ।আপনি যেভাবে সঠিক উপকরণে সাজিয়ে গুজিয়ে তৈরি করে দেখালেন ,তাতে স্বাদ বর্ণনার কোন দরকার আছে বলে আমি মনে করিনা ।

 2 years ago 

ভাই আমার মনে হয় আমি যে উপকরন গুলো ব্যবহার করেছি সেগুলো গ্রামের মানুষের কাছে বেশী সহজলভ্য। যাহোক ভাল থাকবেন শুভকামনা রইল আপনার জন্য।

গ্রামের মানুষের মূল মসলা জিরা ,তেজপাতা আর কালো এলাচ ।এর বেশি প্রয়োজন মনে করেন না ।শুধু মেজবানি রান্নাতে পাকোয়ানীরা যা লিখে দেয় তাই এনে দেওয়া হয় ।এই হলো গ্রামের রূপ।

 2 years ago 

ছোট হোক কিংবা বড় হোক রেস্টোর মজাটাই আলাদা। তবে আপনার রোস্ট করার পদ্ধতি দারুন লেগেছে। আমি খুব পছন্দ করি তবে আপনার চিকেন রোস্ট এর রেসিপি দেখে খিদা টা একটু বেশি লেগেছে। মন চাইছে ছবিগুলো থেকে তুলে তুলে খাই। আমাদের সাথে এত সুন্দর রেসিপি শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আহারে । তবে ছবি থেকে তোলা গেলে বিপদ হতো কারন তাহলে আমার এখানে কম পরে যেতে হি হি।

 2 years ago 

ভাইয়া আপনি যত গুলো পিক দিছেন দেখতে দেখতে খিদা লেগে গেছে। আমার খুব পছন্দের রেসিপি। আর পোষ্টি সাজানোও অনেক সুন্দর হয়ছে। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57258.35
ETH 3065.68
USDT 1.00
SBD 2.33