Sort:  
 2 years ago 

পাটের পাতা ভাজি খেয়েছি এর আগে। তবে পাটের পাতা দিয়ে বড়া কখনও খাওয়া হয়নি।বড়া জাতীয় জিনিস আমার বেশ ভালো লাগে। আপনি খুব সুন্দর করে প্রতিটি ধাপের বর্ণনা আমাদের মাঝে শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি বড়া রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

যেহেতু পাট পাতা খেয়েছেন সুতরাং এবার একটু কষ্ট করে এটি দিয়ে বড়া বানিয়ে খেয়ে দেখবেন। আশাকরি ভাল লাগবে।

 2 years ago 

আপনি পাট পাতার বড়া রেসিপিটা অসাধারণ ভাবে তৈরি করেছেন। দেখে আমার লোভ লেগে গেল। আপনি চমৎকার ভাবে এটা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার লোভ লেগেছে জানতে পেরে দুঃখ প্রকাশ করছি । কি করবো কাছাকাছি থাকলে দুটো দিয়ে আসতাম। মজা লাগে খেতে।

 2 years ago 

পাটের শাক খেয়েছি। তবে বড়া খাইনি। মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে। দারুন লাগলো ভাই। বাসায় একদিন চেস্টা করে দেখা যায়। এইতো দুইদিন আগেই পাটের শাক খেলাম।

 2 years ago 

একি কথা শুধু কিছুটা ভিন্নতা রয়েছে রান্নায় হা হা। একবার হলেও খেয়ে দেখবেন।

 2 years ago 

পাট পাতার বড়া রেসিপিটি দারুণ হয়েছে। আপনার অসাধারণ রেসিপিটি আমাদের মাঝে বেশ চমৎকার ভাবে উপস্থাপন করেছেন। আপনার পোস্টটি দেখে আমিও চেষ্টা করবো বাসায় পাট পাতার বড়া বানানোর।

 2 years ago 

হ্যা আপু খেয়ে দেখতে পারেন ভাল লাগবে খুবি।

পাট পাতার বড়া খেতে খুব সুস্বাদু। সুন্দর একটি পোষ্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। পাট পাতা এমনিতে রান্না করলে অনেক ভালো লাগে এবং সুস্বাদু হয় খেতে। আপনি সেটাকে সুন্দরভাবে ধাপে ধাপে আমাদের মাঝে শেয়ার করেছেন। সত্যি চমৎকার হয়েছে। আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago (edited)

তার মানে আপনি পাট পাতার বড়া খেয়েছেন। যাক তবু একজন পেলাম যে কিনা পাট পাতার বড়া খেয়েছে।সত্যি অনেক মজাদার খেতে। ধন্যবাদ ও শুভেচ্ছা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

আমার বাংলা ব্লগে এসে কত ধরনের নিত্য নতুন রেসিপিই না দেখলাম তা বলে শেষ করা যাবেনা। আর এই রেসিপিগুলো যতই দেখি ততই মুগ্ধ হয়ে যাই। ভাই আজকে আপনার তৈরি পাট পাতার বড়াটিও আমার কাছে সেই নিত্য নতুন আইটেমের মধ্যে অন্যতম একটি রেসিপি। কেননা আমি কখনো শুনিনি পাট পাতার বড়া তৈরি করা যায়, আর তাই কখনো খাওয়া হয়ে ওঠেনি। এরকম ইউনিক একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

এই আর কি স্বাদের তারতম্য ঘটাতে হবে তো। পাট পাতা শাক হিসেবে খেয়েছি কিন্তু কেমন জানি লাগে। তাই স্বাদের পরিবর্তন করে বড়া তৈরী করা। কারন এভাবে বড়া তৈরী করে বহু মানুষ খাচ্ছে ।

 2 years ago 

পাট পাতা চিংড়ি মাছ দিয়ে অনেক মজা অনেক বার খেয়েছি কিন্তু কখনো বড়া খাওয়া হয়নি।আজকে আপ্নার বড়া রেসিপি দেখে মনে হয় খুবই মজার ছিল।ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।শুভ কামনা রইল

 2 years ago (edited)

হ্যা মজা তো খুব মুচমুচে ছিল। আমি ডাল ভাত আর বড়া খেয়েছি। খুব ভাল লাগে এভাবে খেতে।

 2 years ago 

বিশ্বাস করূন ভাইয়া এর আগে আমি পাট পাতার বড়ার কথা আর আগে শুনি নাই আজ আমার বাংলা ব্লগ এর মাধ্যমে আপনার পোষ্টটির দ্বারা পরিচিত হলাম।তবে আপনার বড়াটি দেখেই বুঝা যাচ্ছে তা সুস্বাদু হয়েছে।আপনার জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

আমি বিশ্বাস করেছি কারন এখানে যত মন্তব্য পড়লাম কেউ এই বড়া খায়নি অথচ আমার আত্মীয় স্বজন সবাই জানে এই বড়া তৈরী করার ব্যাপার টি। আমার কাছেই অদ্ভুত লাগছে। আর হ্যা মুচমুচে ছিল বড়া গুলো।

 2 years ago 

পাট পাতা দিয়ে যে এমন সুন্দর রেসিপি তৈরি করা সম্ভব তা আমার কখনোই জানা ছিল না। আপনার এত সুন্দর রেসিপি দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আমার বাংলা ব্লগ কে এমন সুন্দর সুন্দর রেসিপি দিয়ে ভরিয়ে তুলতে হবে। আরো সুন্দর সুন্দর যেন রেসিপি আপনার থেকে পেতে পারি সেই আশা ব্যক্ত করলাম।

 2 years ago 

যাক এখন তো জেনে গেলেন এবার তৈরী করুন বাসায় আর খাওয়ার পরে কেমন লাগলো জানাবেন।

 2 years ago 

ভাইয়া পুঁইশাক, কলমি শাকের বড়া খেয়েছি কিন্তু পাট পাতার বড়া কখনো খাওয়া হয়নি। আপনার বড়া রেসিপি দেখতে খুবই লোভনীয় দেখাচ্ছে। আমার কাছে এভাবে বড়া খেতে খুবই ভালো লাগে। প্রতিটি ধাপ অনেক সুন্দরভাবে বর্ণনা করেছেন। এতো সুস্বাদু ও ইউনিক একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সব যখন খেয়েছেন এবার কিন্তু এই পাট পাতার বড়া খাবেন । দেখবেন কি মজা কি স্বাদ লাগে। তারপর বারবার খেতে ইচ্ছে করবে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32