You are viewing a single comment's thread from:

RE: দাওয়াত ও আমার অভিমত || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

সত্য কথা বলতে গেলে কি, আমি নেটওয়ার্কের উপর নির্ভরশীল মানুষ । চেষ্টাকরি নেটওয়ার্কের ভিতরে প্রতিনিয়ত থাকার জন্য ।

গ্রামে গেলে বুঝতে পারা যায় নেটওয়ার্কের কতটা সমস্যা। আমরা যারা শহরে থাকি তারা বুঝতে পারি না। শহর অঞ্চলে নেটওয়ার্কের খুব একটা সমস্যা নেই। তবে গ্রামে গেলে নেটের সমস্যায় জীবন অতিষ্ঠ হয়ে যায়। আমি ঈদের ছুটিতে কয়েকদিন গ্রামে ছিলাম। খুব কষ্ট করে নিজের কাজগুলো করার চেষ্টা করেছি। একদিকে প্রচন্ড গরম অন্যদিকে বাসায় একদম নেটওয়ার্ক পেত না। নেটওয়ার্কের খুঁজে কোথায় থেকে কোথায় চলে যেতাম বুঝতেই পারতাম না। তবে যাই হোক ভাইয়া পরিবার নিয়ে অনেক ভালো ভাবে ঈদ উদযাপন করতে হলে একটু কষ্ট করতেই হয়। তাদের মুখে হাসি দেখলে সব কষ্ট দূর হয়ে যায়। শায়ান বাবুকে দেখেই তো বোঝা যাচ্ছে সে অনেক খুশি। আপনার পরিবারের সকলের জন্য শুভকামনা রইলো ভাইয়া। সেই সাথে আপনার জন্য অনেক অনেক ভালোবাসা রইলো।❤️❤️❤️

Sort:  
 2 years ago 

জি ভাই একদম মনের কথাটা বলেছেন ভাই আপনি । আমি বেশ সমস্যার সম্মুখীন হয়েছিলাম গ্রামে গিয়ে ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58503.45
ETH 2594.59
USDT 1.00
SBD 2.45