You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা-২০ || আমি ও আমার প্রথম প্রেম

in আমার বাংলা ব্লগ2 years ago

ঐ যে বললাম, আমার কাছে প্রতিটি প্রেমই হচ্ছে প্রথম প্রেমের মত অনুভব , সেই শিহরণ সেই শীতলতা সেই উষ্ণতা , আমি বোধ করি প্রতিনিয়ত ।

আমাদের জীবনের প্রেম ক্ষনে ক্ষনে আসে। হয়তো বহুবার আসে কারণ প্রেমে পড়তে নেই কোন বারণ। হয়তো ক্ষনিকের প্রেমগুলো উষ্ণ অনুভূতির সৃষ্টি করে। হয়তো সময়ের সাথে সাথে সেই সম্পর্কগুলো হারিয়ে যায়। আবারো নতুন কোন সম্পর্কের মায়াজালে আটকা পরে প্রেমিক হৃদয়। আপনার লেখা প্রেমের অনুভূতি পড়ে অনেক ভালো লাগলো ভাইয়া। আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো। ♥️♥️♥️

Sort:  
 2 years ago 

আমার কাছে প্রেম অনেকটাই বহমান । কোন জায়গায় আমি আটকে থাকতে রাজি নই । যে যতদিন থাকবে , আমি ততদিন আছি তার সঙ্গে ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 64475.77
ETH 2770.60
USDT 1.00
SBD 2.66