You are viewing a single comment's thread from:

RE: যেমন ছিল সময়টা || @shy-fox 10%

in আমার বাংলা ব্লগ2 years ago

অবশেষে আমার এই দুই দিনের টানা অক্লান্ত পরিশ্রম কিছুটা হলেও সফল হয়েছে

ভাইয়া আজকের এই পোষ্টের জন্য আমি সকাল থেকেই অধীর আগ্রহে অপেক্ষা করছিলাম কখন আপনার অনুভূতি জানতে পারব। সত্যি কথা বলতে কালকের কাটানো সেই মুহূর্তগুলো আমার কাছে এতটাই ভালো লেগেছে যে ভাষায় প্রকাশ করার মত নয়। এছাড়া আপনি অনেক টেনশনের মধ্যে ছিলেন এটা বারবার বুঝতে পারছিলাম। কারণ আপনি ভাবছিলেন হয়তো কোথাও কোন সমস্যা হলে অনেকটা ঝামেলা হয়ে যাবে। এভাবে ভার্চুয়ালি একটা গানের অনুষ্ঠান এরেঞ্জ করা সত্যিই অনেক কঠিন ছিল।পুরোটা সময় খুবই উপভোগ করেছি। আপনার জন্য এবং আপনার বন্ধুর জন্য অনেক অনেক ভালোবাসা রইলো। ❤️❤️❤️

Sort:  
 2 years ago 

ধন্যবাদ ভাই , আমার অনুভূতি বোঝার জন্য । আসলেই সত্যি কথা , আমি বেশ চিন্তার ভিতর ছিলাম । কারণ যেহেতু ভার্চুয়াল অনুষ্ঠান তাই একটু বিঘ্নিত হলে অনেকটাই এলোমেলো হয়ে যেত ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60157.20
ETH 2416.98
USDT 1.00
SBD 2.43