You are viewing a single comment's thread from:

RE: প্লাস্টিক || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

তখন যে ব্যাপারটা আমার মাথায় এসেছিল, আমি মনে করেছি শতশত লক্ষ লক্ষ বাবা-মা ঠিক একই রকম সমস্যায় ভোগে ।

ভাইয়া আপনার এই কথাটির সাথে আমি সহমত পোষণ করছি। যখন বাসায় ছোট কোন বাচ্চা হয় তখন প্রথমে দোলনা কেনা হয়। এর কিছুদিন পরে সে যখন একটু একটু নড়াচড়া করতে শেখে এবং উঠে বসতে চায় তখন দোলনায় তাঁকে শুইয়ে রাখা খুবই ঝামেলার হয়ে যায়। তখন সেই দোলনাটি অকেজো হয়ে যায়। আবার যখন একটু একটু হাঁটতে শুরু করে তখন অন্য একটি খেলনা কিনে দেওয়া হয়। এরপর ধীরে ধীরে সময়ের সাথে সাথে সবকিছুই অকেজো হয়ে যায়। আসলে বাচ্চারা এত দ্রুত বড় হয় যে তাদের জন্য কিনে দেওয়া খেলনাগুলো একেবারেই নতুন রয়ে যায়। এক্সচেঞ্জ সুবিধা থাকলে অনেক বাবা-মা নিজের বাচ্চাদেরকে পছন্দের খেলনা কিনে দিতে পারতো এবং ব্যবহৃত পণ্য দিয়ে নতুন কোনো পণ্য কিনতে পারতো। সত্যি ভাইয়া আপনার উদ্যোগকে সাধুবাদ জানাই। আপনার এই উদ্যোগ আমার ভালো লেগেছে। আশা করছি এভাবে অন্যরাও উৎসাহিত হবে নতুন ভাবে নতুন কিছু করার। শুভকামনা ও ভালোবাসা রইলো ভাইয়া।❤️❤️❤️❤️

Sort:  
 2 years ago 

এই চিন্তাটা আমি অনেক ঠান্ডা মাথায় ভেবে চিন্তে বের করেছিলাম । তবে এটার জন্য মোটামুটি বেশ ভালই বেগ পেতে হয়েছিল আমাকে । তবে দিনশেষে যখন বেশ ভালো একটা ফলাফল পেয়েছি , তখন ভালোই লেগেছে ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67614.76
ETH 2610.64
USDT 1.00
SBD 2.73