You are viewing a single comment's thread from:

RE: জামাই বরণ || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

একটা সময় শুধুমাত্র আমি একাই ছিলাম । তারপর সেই আমিই বাবা হয়ে গেলাম , তারপরে কাহারো আঙ্কেল কাহারো খালু কাহারো চাচু বা কাহারো মামা । এভাবে দিন যত যাচ্ছে, সম্পর্কের বিভাজন শুধু বেড়েই যাচ্ছে । এখনতো আমার জামাই হয়ে গিয়েছে ।

সত্যি ভাইয়া সময়ের সাথে সাথে অনেক সম্পর্কের মাঝে আমরা আটকা পড়ে যাচ্ছি। আমার জীবনেও এমনটি হয়েছে। আমার অনেক ফুপি রয়েছে যাদের অল্প বয়সে বিয়ে হয়েছে। এখন দেখা যায় যে আমার ফুফাতো বোন গুলোর মেয়েদেরকে বিয়ে দিয়ে দিয়েছে। আসলে এতো কম বয়সে শ্বশুড় হয়ে গিয়েছি সেটা ভাবতেই মাঝে মাঝে কেমন যেন লজ্জা লাগে। তবে যাই হোক জামাই আদরের মুহূর্ত এবং অনুভূতি অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন এজন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। আসলে বাসায় মেহমান আসলে সত্যি অনেক ভালো লাগে। কারণ তাদের সাথে অনেক সুন্দর সময় কাটে। ভাইয়া আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো।♥️♥️♥️

Sort:  
 2 years ago 

আপনার ব্যাপারটা জেনে বেশ ভালই লাগলো । তবে হয়তো জীবনটা এমনই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60005.26
ETH 2409.81
USDT 1.00
SBD 2.43