You are viewing a single comment's thread from:

RE: কমরেড || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

মস্তিষ্ক যদি একটু চাপে পড়েও যায় অহেতুক ঘাবড়ে না গিয়ে সেই চাপকে অনুধাবন করতে শিখুন এবং পারিপার্শ্বিক অবস্থা বুঝতে শিখুন ।

ভাইয়া আপনার লেখাগুলো যখনই পড়ি তখন অন্য এক জগতের মাঝে নিজেকে হারিয়ে ফেলি। আসলে আমাদের বাস্তব জীবনের প্রেক্ষাপট গুলো বড়ই কঠিন। জীবনের উত্থান-পতন সবসময় হয়। প্রতিটি পরিস্থিতিতে আমরা যদি নিজেকে শক্ত রাখতে না পারি তাহলে জীবনের বাকি পথ চলা আরও বেশি কঠিন হবে। এই জীবনের প্রতিটি ক্ষেত্রেই আমাদেরকে সবকিছু মেনে নিতে হবে এবং নিজের ধৈর্য আরো বেশি শক্তিশালী করতে হবে। আপনার খারাপ সময়ে যারা আপনার পাশে ছিলেন তারাই আপনার প্রকৃত বন্ধু এবং তারাই আপনার শুভাকাঙ্ক্ষী। আশা করছি আপনি আপনার জীবনের সব খারাপ পরিস্থিতি থেকে খুব শীঘ্রই ফিরে আসতে পারেন। আসলে আমি জানিনা আপনার কি হয়েছে। তবে আপনার এই লেখা পড়ে মনটা খুবই খারাপ হয়ে গেল। কারণ আপনি জানেন কিনা আমি জানিনা আমি আপনাকে মন থেকে কতটা শ্রদ্ধা করি এবং ভালোবাসি। একজন মানুষকে না দেখেও তার প্রতি যে মায়া তৈরি হয়েছে সেটা শুধু আমিই বুঝতে পারি। তবে যাইহোক আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো ভাইয়া।❤️❤️

Sort:  
 2 years ago 

ধন্যবাদ ভাই আপনার সাবলীল মন্তব্যের জন্য। আমার জন্য আশীর্বাদ করবেন ।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.13
JST 0.032
BTC 62683.02
ETH 2962.44
USDT 1.00
SBD 3.64