You are viewing a single comment's thread from:

RE: ফোটোগ্রাফি 📸 || ৭ টি রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম || [10% ʙᴇɴᴇғɪᴄɪᴀʀɪᴇs ғᴏʀ @sʜʏ-ғᴏx🦊]

in আমার বাংলা ব্লগ2 years ago

এইসব জায়গায় যদি আপনি বিকেলে বসে থাকেন মনে হবে আপনি কোন এসি রুমে বসে আছেন। এসব জায়গা অনেক ঠান্ডা হয়।

আমি আপনার সাথে সহমত পোষণ করছি ভাইয়া। আমি গ্রামের ছেলে তাই গ্রামের আবহাওয়া সম্পর্কে আমার যথেষ্ট ধারণা রয়েছে। এখন হয়তো আমরা অনেকেই শহরে বসবাস করি। কিন্তু গ্রামের এইসব খোলামেলা জায়গায় বিকেল বেলায় বসে থাকলে মনে হয় সত্যিই এসি রুমে বসে রয়েছি। গ্রামের প্রকৃতির এই শীতল বাতাস এসির চেয়েও অনেক দামী। যাইহোক ভাইয়া আপনার রেনডম ফটোগ্রাফি গুলো আমার খুবই ভালো লেগেছে। প্রতিটি ফটোগ্রাফি আপনি খুবই দক্ষতার সাথে ক্যাপচার করেছেন। গ্রামের মাঝখান দিয়ে রেললাইনের ফটোগ্রাফিটি আমার সবচেয়ে বেশি ভালো লেগেছে। এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো ভাইয়া।❣️❣️

Sort:  
 2 years ago 

আমি তো মাঝে মাঝে এমন জায়গায় গিয়ে বসে থাকি, যখন মন খারাব থাকে। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 57028.16
ETH 2358.36
USDT 1.00
SBD 2.40