You are viewing a single comment's thread from:

RE: ভালো থেকো মাহমুদ || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

সবাইকে অন্তরে খুব একটা বেশি জায়গা দেই না । কারণ অন্তরে জায়গা দিলে , অন্তরের মানুষগুলো অন্তরটাকে ছিঁড়ে রক্তাক্ত করে ।

ভাইয়া আপনার এই কথার সাথে আমি সহমত পোষণ করছি। আসলে কিছু কিছু মানুষকে অন্তরে জায়গা দিলে তারা অন্তর ছিঁড়ে ক্ষত-বিক্ষত করে দেয়। আসলে সেই রক্তাক্ত অন্তর হয়তো কাউকে দেখানো যায়না। তবে হৃদয়ের সেই ক্ষতচিহ্ন সারাজীবন রয়ে যায়। তেমনি আজকে আপনি আপনার যে অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন এটা পড়ে আমি বুঝতেই পারছি আপনি হৃদয় থেকে ক্ষতবিক্ষত হয়ে পড়েছেন। আসলে অনেক সময় মানুষ চিনতে ভুল হয়। কিন্তু সেই মানুষগুলোকে আমরা যতই আপন করতে চাই তারা আমাদেরকে ততই অবহেলার চোখে দেখে এবং কত দূরত্ব বজায় রেখে চলার চেষ্টা করে। আপনার এই অভিজ্ঞতা আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো ভাইয়া।💗💗

Sort:  
 2 years ago 

অভিজ্ঞতা যখন বাস্তবতার সম্মুখীন হয়, তখন আসলে অনেক কথাই মুখ থেকে বেরিয়ে যায় । তবে যেটা ঘটেছে, আমি মনে করি সেটা আমার কাছে অনেকটাই শিক্ষা হয়ে থাকবে ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56442.36
ETH 2405.22
USDT 1.00
SBD 2.32