You are viewing a single comment's thread from:

RE: চিচিঙ্গা ভাজা রেসিপি

in আমার বাংলা ব্লগ2 years ago

চিচিঙ্গা আমার অনেক পছন্দের একটা সবজি, ভাজা হলে আমার আর কিছু লাগে না। আর এই ভাজাটা আমি চিংড়ি দিয়েই করেছিলাম ফলে আরো বেশি সুস্বাদু হয়েছিল খেতে।

চিচিঙ্গা ভাজা খেতে আমার অনেক ভালো লাগে। চিংড়ি মাছ দিয়ে চিচিঙ্গা ভাজা রেসিপি দেখে খুবই লোভনীয় লাগছে। আসলে যারা গ্রামের দিকে থাকে তারাই এই খাবারের স্বাদ বেশি উপভোগ করতে পারে। কারণ গ্রামের টাটকা খাবার খেতে বেশি ভালো লাগে। সবজি গুলো যখন গাছ থেকে ছিঁড়ে এরপর রান্না করা হয় তখন এই খাবারটি খেতে যেমন সুস্বাদু হয়। তেমনি অনেক পুষ্টিকর হয়। চিংড়ি মাছ দিয়ে মজার রেসিপি তৈরি করে শেয়ার করার জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো দাদা।♥️♥️♥️♥️

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 59640.10
ETH 2860.45
USDT 1.00
SBD 2.26