You are viewing a single comment's thread from:

RE: গান: তুমি কি দেখেছ কভু || ১০% বেনিফিশিয়ারি shy-fox 🦊 এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাইয়া আপনার গানের গলা অসাধারণ। আমি তো আপনার গাওয়া গান শুনে মুগ্ধ হয়ে গেলাম। সত্যি ভাইয়া আপনার গাওয়া এই গান আমি তিনবার শুনলাম। এখন দেখছি মাঝে মাঝেই আপনার বাসায় যেতে হবে আপনার গান শোনার জন্য। কেন যে এত দিন আপনার গান শোনা থেকে আমাদের বঞ্চিত করেছেন এটাই ভেবে পাচ্ছিনা। আশা করছি এখন থেকে নিয়মিত আপনার গান শুনতে পাবো। আপনার ভিতরে লুকানো প্রতিভা আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন এবং সুন্দর একটি গান উপহার দিয়েছেন এ জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ।💖💖💖💖💖💖

Sort:  
 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া, আমার গানটি ভালো লেগেছে এবং আমার গাওয়া গানটি আপনি তিনবার শুনেছেন এই কথাটি জানতে পেরে আমি ভীষণ ভীষণ খুশি হয়েছি। আমার বাসায় আসার জন্য আপনার নিমন্ত্রণ রইল। যখন খুশি চলে আসবেন, ইনশাআল্লাহ অবশ্যই গান শোনাবো। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.026
BTC 54691.22
ETH 2323.26
USDT 1.00
SBD 2.12