You are viewing a single comment's thread from:

RE: বেগুনের সাথে শোল মাছের রেসিপি ।। বাঙালি রেসিপি

in আমার বাংলা ব্লগ2 years ago

তরকারিটা খেতে ভীষণ মজাদার হয়েছিল, দেখলেই যেন মনে হবে সব একাই খেয়ে ফেলি। এখন এই রেসিপিটা দুপুরে পরিবেশন করে খাওয়ার জন্য প্রস্তুত হয়ে গেছে এবং আমি খেয়েও উঠেছি এই মজাদার তরকারি দিয়ে। আপনারা এখন ভার্চুয়ালি খেয়ে নিন 😀।

দাদা আপনার তৈরি করা রেসিপি মানেই হচ্ছে দারুন কিছু। কারণ আপনার রেসিপি আমার কাছে খুবই ভালো লাগেছে। আপনি এত সুন্দর ভাবে আপনার এই রিসিপ উপস্থাপন করেছেন দেখে মনে হচ্ছে এখনই ছুটে চলে যাই আপনার কাছে। শোল মাছ দিয়ে এত মজার একটি রেসিপি তৈরি করেছেন দাদা মনে হচ্ছে যেন আপনার বাসায় দাওয়াত নেই। কিন্তু দুঃখের বিষয় একটাই আপনার ও আমার মাঝে দূরত্ব অনেক বেশি। যাইহোক দূরত্ব কোন ব্যাপার নয় যদি মনের মিল থাকে তাহলে সবকিছুই কাছাকাছি হওয়া সম্ভব। আপনাকে আমি যতই দেখি ততই মুগ্ধ হয়ে যাই দাদা। কারণ আপনি আপনার রন্ধনশিল্পের দক্ষতায় এত মজার রেসিপি তৈরি করেন যেগুলো আমার কাছে খুবই ভালো লাগে। আর আপনার পছন্দের খাবারের সাথে আমার পছন্দের খাবারের অনেক মিল রয়েছে। আমি খেয়াল করে দেখেছি আপনি বেগুন খেতে অনেক পছন্দ করেন। সত্যি কথা বলতে আমিও বেগুন খেতে অনেক পছন্দ করি। বেগুন ও আলুর সাথে শোল মাছের রেসিপি দেখে রীতিমতো জিভে জল চলে এসেছে। একে তো দুপুরবেলা তার উপর এত মজার রেসিপি সবকিছু মিলে মিশে অন্যরকম অনুভূতি হচ্ছে। হয়তো এই রেসিপি খেতে অনেক বেশি ইচ্ছা করছে😋। কি আর করার আপনি যেহেতু আপনার তৈরি করা এই মজার রেসিপি অনেক মজা করে খেয়েছেন তাই আমাদেরকেও ভার্চুয়ালি এই খাবারের স্বাদ গ্রহণ করতে হবে। তবে আপনি অনেক তৃপ্তি করে খেয়েছেন এটা দেখেই আমাদের অনেক ভালো লেগেছে। কারণ আপনি আপনার প্রিয় এই রেসিপি নিজের হাতে তৈরি করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন এতেই আমরা অনেক খুশি। দাদা আপনি আমাদের সকলের অনেক প্রিয়। তাই প্রিয় মানুষটি যদি তার পছন্দের রেসিপি খেয়ে তৃপ্তি পায় ও পেট ভরে দুপুরবেলায় খেতে পারে এটা দেখে আমাদের মনে তৃপ্তি আসে। আর আপনার রেসিপিগুলো আমার কাছে এতটাই ভালো লাগে যে আমি আপনার রেসিপি পোস্ট গুলো দেখে দেখে নতুন ভাবে রেসিপি তৈরি করা শিখছি। আর মজার রেসিপি তৈরি করে সকলের মাঝে শেয়ার করার জন্য অনুপ্রেরণা পাচ্ছি। আমি আপনার কাছ থেকে যে রেসিপিগুলো শিখেছি সেই রেসিপির মাধ্যমে আমি নিজে নিজে চেষ্টা করি মজার রেসিপি তৈরি করার। যদিও আমি আপনার মত দক্ষ রন্ধনশিল্পী নই। তবে আমি যেহেতু আপনার রেসিপিগুলো দেখে দেখে নতুন ভাবে রেসিপি শিখছি। সবকিছুর জন্য আমি আপনাকে ধন্যবাদ জানাতে চাই দাদা। কারণ আমি আপনার কাছেই শিখেছি নতুন নতুন রেসিপি তৈরি ও নতুনভাবে রেসিপি তৈরি। রান্নার শেষে জিরার গুঁড়া দিয়েছেন দেখে মনে হচ্ছে খেতে আরো বেশী মজাদার হয়েছে। সবকিছু মিলিয়ে আপনি খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। রেসিপি তৈরির যে দক্ষতা ও রন্ধনশিল্পের যে নিপুণতা তা আপনাকে দেখলেই বোঝা যায় দাদা। আপনার রন্ধনশিল্পের দক্ষতা ও নিপুণতা দেখে আমার খুবই ভালো লেগেছে। অনেক মজার একটি রেসিপি আপনার রন্ধনশিল্পের দক্ষতায় আরো মজার করে তৈরি করেছেন দাদা। সত্যি দাদা আমি মাঝে মাঝে আপনার রেসিপিগুলো দেখে নিজে তৈরী করার চেষ্টা করি। আপনি হচ্ছেন আমার অনুপ্রেরণা দাদা। অনেক মজার একটি রেসিপি তৈরি করে সকলের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি দাদা। সেইসাথে আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো। 💝💝💝💝💝

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58613.96
ETH 3153.58
USDT 1.00
SBD 2.43