You are viewing a single comment's thread from:

RE: মহাদেব এর চিত্রাঙ্কন ।। অরিজিনাল আর্টওয়ার্ক

in আমার বাংলা ব্লগ3 years ago

মোটামুটি সবকিছু আধা ঘন্টার মধ্যে কমপ্লিট করেছিলাম আর কালার দিতে আর ১৫ মিনিট। ব্যস্ততার মধ্যে যতদূর পেরেছি করার চেষ্টা করেছি মহাদেব এর চিত্রটি। আশা করি আজকের অঙ্কনটি আপনাদের কাছে ভালো লাগবে।

দাদা আমি প্রথমে একটি কথাই বলতে চাই আপনি আপনার ব্যস্ততার মাঝেও এত সুন্দর ভাবে এই চিত্রটি অঙ্কন করেছেন। দেখে খুবই ভালো লাগলো। খুবই অল্প সময়ের মধ্যে দারুন একটি চিত্র অঙ্কন করেছেন এবং কালার করেছেন যা দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। আসলে আপনার অঙ্কন চিত্র যত দেখি ততই মুগ্ধ হয়ে যাই দাদা। আপনার হাতে জাদু আছে। আপনি যেমন ভালো রেসিপি তৈরি করেন তেমন ভালো আর্ট করেন। আমি আপনার যতগুলো আর্ট দেখেছি সব গুলো অনেক সুন্দর এবং নিখুঁত ছিল। তেমনি বরাবরের মতো আজকে আপনি মহাদেবের চিত্র অঙ্কন করে সকলের মাঝে শেয়ার করেছেন দেখে মুগ্ধ হয়ে গেলাম। আসলে কতটা দক্ষতা থাকলে এত কম সময়ের মধ্যে এই সুন্দর একটি চিত্র অঙ্কন করা সম্ভব তা আপনাকে দেখে শেখা উচিত। আপনি আপনার ব্যস্ততার মাঝেও এই চিত্রটি এত সুন্দর ভাবে উপস্থাপন করেছেন যে বুঝার কোন উপায় নেই আপনি এত কম সময়ের মধ্যে এই চিত্রটি অঙ্কন করেছেন। আমি যদি সারাদিন চেষ্টা করি তবুও এত সুন্দর চিত্র আর্ট হবে না। আর আপনিতো মাত্র কয়েক মিনিটের মধ্যেই এত সুন্দর ভাবে মহাদেবের চিত্র অঙ্কন করেছেন। কত নিপুণ ও দক্ষতার সাথে এই চিত্রটি অঙ্কন করেছেন তা আপনার প্রতিটি ধাপ দেখলেই বোঝা যায়।আপনার অঙ্কন দেখে মনে হচ্ছে যেন একজন প্রফেশনাল আর্ট শিল্পী তার হাতের ছোঁয়ায় এই সুন্দর চিত্রটি ফুটিয়ে তুলেছেন। আপনি একজন দক্ষ অঙ্কন শিল্পী এতে কোন সন্দেহ নেই। কারণ এ না হলে এত কম সময়ের মধ্যে এত সুন্দর চিত্র অঙ্কন করা সম্ভব হতো না। আপনারা দক্ষতা যত দেখি ততই মুগ্ধ হয়ে যাই দাদা। আপনার কাজগুলো খুবই নিখুঁত এবং সুন্দর। আপনি আপনার দক্ষতা সব সময় খুব সুন্দর করে প্রতিটি পোস্ট এর মাঝে উপস্থাপন করেন। আপনার এক একটি আর্ট যেন এক একটি আলাদা সৌন্দর্য। আজকে আপনি মহাদেবের চিত্র এত সুন্দর করে উপস্থাপন করেছেন দাদা যে দেখবে সেই মুগ্ধ হয়ে যাবে এবং তাকিয়ে থাকবে। কারণ দেখার মত একটি চিত্র অঙ্কন করেছেন। তাও আবার এত কম সময়ের মধ্যে। আমার সবচেয়ে বেশি ভালো লেগেছে আপনি অনেক সুন্দর করে রং তুলিতে এই চিত্রটি ফুটিয়ে তুলেছেন। আর আমার ভালো লেগেছে আপনি এত সুন্দর ভাবে সাপ অঙ্কন করে এই মহাদেবের চিত্রটি আরো বেশি সুন্দর করে ফুঁটিয়ে তুলেছেন। আসলে আমি যখন প্রথমবার আপনার অঙ্কন চিত্রটি দেখছিলাম তখন মনে হয়েছিল যেন জীবন্ত কোন সাপ আপনি অঙ্কন করেছেন। খুবই সুন্দর হয়েছে। যখন কোন অঙ্কনের মাঝে জীবন্ত ভাব আসে তখন অঙ্কন পুরোপুরি ভাবে সার্থক হয়। এটা শুধুমাত্র আপনার পক্ষে সম্ভব। কারণ আপনার যতগুলো আর্ট আছে সবগুলো একেবারে জীবন্ত। দাদা আপনার গুনের কথা হয়তো বলে শেষ করার মতো নয়। তবে আমি আমার অভিব্যক্তি থেকে এতটুকু বলতে পারি আপনি সবথেকে সেরা একজন মানুষ এবং আপনার থেকে সব সময় নতুন কিছু শিখছি এবং অনেক কিছু শেখার আছে। আপনি সব সময় আপনার কাজের মাধ্যমে আমাদেরকে শেখাবেন এবং সবসময় আমাদের পাশে থাকবেন এই প্রত্যাশা করছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো দাদা।❤️❤️❤️❤️❤️❤️

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62630.85
ETH 2463.74
USDT 1.00
SBD 2.61