You are viewing a single comment's thread from:

RE: হরর মুভি রিভিউ: I Know You

in আমার বাংলা ব্লগ2 years ago

দাদা আজকে আপনি হরর মুভি রিভিউ শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো। হরর মুভি গুলো মাঝে মাঝেই দেখতে ভালো লাগে। একা নিস্তব্ধ নিরালায় হরর মুভিগুলো দেখলে সময়টা আরো বেশি ভিন্ন অনুভূতির হয়। আজকে আপনি যেই হরর মুভি রিভিউ শেয়ার করেছেন সেই মুভিটি আমি দেখিনি। তবে আপনার এই রিভিউ পোস্ট পড়ে এই মুভি সম্পর্কে অনেক ধারণা পেয়েছি। নিষ্পাপ ছেলে রবিন কে কিছু লোক মেরে ফেলেছিল। আর এই নিষ্পাপ ছেলে আত্মা হয়ে ফিরে এসে তার প্রতিশোধ নিয়েছে। এজন্য সে অনামিকার শরীর ব্যবহার করেছে। কিন্তু অনামিকার কোন ক্ষতি করেনি। হরর মুভি গুলো মূলত প্রতিশোধের উপর ভিত্তি করে গড়ে ওঠে। কোন অতৃপ্ত আত্মা বা নিরপরাধ মানুষকে যখন মেরে ফেলা হয় তখন তারা প্রতিশোধ নিতে ফিরে আসে। হরর মুভি গুলোর মূল থিম গুলো একটু ভিন্ন ধরনের। এই মুভিগুলো দেখার আগ্রহ একটু বেশি। আমি এই হরর মুভি গুলো যতই দেখি ততই আগ্রহ তৈরি হয়। হরর মুভির রিভিউ পোস্ট যখন আমি পড়ছিলাম তখন আলাদা রকমের এক আগ্রহ তৈরি হয়েছে। আমি মাঝে মাঝে যখন হরর মুভি দেখি তখন যেমন আমার আগ্রহ কাজ করে তেমনি আজকে এই হরর মুভি দেখার ফলেও আমার সেই একই অনুভূতি হয়েছে। আমি যখন আপনার লেখাগুলো পড়ছিলাম তখন মনে হচ্ছিল যেন আমি এই মুভি দেখার মাঝে যেমন আনন্দ রয়েছে তেমনি এই হরর মুভি রিভিউ পোস্ট পড়ে অনেক আনন্দ পেয়েছি। মুভি দেখলে যেমন অনুভূতি হয় তেমনি এই মুভি সম্পর্কে জানতে পেরেও অনেক সুন্দর অনুভূতি হয়েছে। সুন্দর এই হরর মুভি দেখে যেমন আপনার ভালো লেগেছে তেমনি আপনি আপনার লেখার মাঝে এই মুভিটি রিভিউ অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন। সঠিকভাবে সঠিক কিছু বুঝতে সহায়তা করেছেন। সকলকে এই মুভিটি সম্পর্কে সঠিক ধারণা দিয়েছেন। আমার কাছে কিন্তু খুবই ভালো লেগেছে দাদা। আপনি আপনার দক্ষতায় অনেক সুন্দর করে এই মুভি রিভিউ সকলের মাঝে শেয়ার করেছেন এবং আমাদেরকে পড়ার সুযোগ করে দিয়েছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। দাদা আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58635.35
ETH 3152.96
USDT 1.00
SBD 2.44