You are viewing a single comment's thread from:

RE: মজাদার ডিমের তরকারির রেসিপি ।। বাঙালি রেসিপি

in আমার বাংলা ব্লগ3 years ago

আলু দিয়ে ডিম এর তরকারি খেতে বেশ মজাদার হয়ে থাকে।

দাদা আপনার রেসিপি তৈরির ইউনিক আইডিয়া গুলো দেখে আমি সবসময়ই মুগ্ধ হই। বরাবরের মতো আজকেও আপনি খুবই মজার ও আমার খুবই প্রিয় একটি রেসিপি তৈরি করেছেন। আলু দিয়ে ডিম রান্না করলে খেতে খুবই ভালো লাগে। বিশেষ করে আলু সিদ্ধ করার পর বা আলুর টুকরোগুলো তেলে ভাজার পর সিদ্ধ ডিম দিয়ে রান্না করলে খেতে এতটাই ভালো লাগে যা বলে বোঝানোর মত নয়। আমি আলু দিয়ে ডিম সিদ্ধ রেসিপি অনেক খেয়েছি। আপনি এত সুন্দর ভাবে দক্ষতার সাথে আপনার রেসিপি তৈরি করেন যতই দেখি ততই মুগ্ধ হয়ে তাকিয়ে থাকি। আসলে রেসিপি তৈরীর ক্ষেত্রে প্রথমে প্রয়োজন ধৈর্য এবং দক্ষতা। কোন মানুষের যদি ধৈর্য থাকে এবং দক্ষতা থাকে তাহলে মজাদার রেসিপি তৈরি করতে পারে। যা আপনার মধ্যে রয়েছে দাদা। আপনি যেমন ভালো রেসিপি তৈরি করেন তেমনি হচ্ছে আপনার রেসিপি তৈরির আইডিয়াগুলো। আপনি সবসময়ই সকলের পছন্দনীয় রেসিপিগুলো তৈরি করেন। যেগুলো আমাদের সকলের কাছেই ভালো লাগে। ডিম আলু রেসিপি আমার এতটাই প্রিয় যে আপনার রেসিপি তৈরি দেখেই অনেক স্মৃতি মনে পড়ে গেল। আমার মা মাঝে মাঝেই এই মজার রেসিপি তৈরি করতেন। আমার মায়ের হাতের খাবারের সেই স্বাদ আপনার এই রেসিপি দেখে মনে পড়ে গেল দাদা। আপনার রন্ধনশিল্পের দক্ষতা আমার সবসময়ই ভালো লাগে দাদা।আপনি আপনার হাতের জাদুতে ও রন্ধনশিল্পের দক্ষতায় সব সময় মজার মজার রেসিপি তৈরি করে আমাদের মাঝে শেয়ার করেন। এই রেসিপিগুলো যতই দেখি ততই ভালো লাগে। আসলে বাঙালি রেসিপিগুলোর মত অন্য কোন রেসিপি হয় না। এই রেসিপিগুলো তৈরি করতে যেমন ভালো লাগে তেমনি খেতেও ভালো লাগে। গরম গরম ভাতের সাথে যদি এই দুপুর বেলায় ডিম আলুর রেসিপি খাওয়া যায় তাহলে খেতে কিন্তু দারুন লাগবে দাদা। আশা করছি আপনার এই মজাদার রেসিপি আপনার পরিবারের সকলে মিলে খেয়েছেন। পরিবারের সকলের সাথে নিজের তৈরি করা রান্না ভাগাভাগি করে খেলে খুবই ভালো লাগে। আমার সবচেয়ে বেশি ভালো লাগে আপনি আপনার তৈরি করা এই মজাদার রেসিপিগুলো আপনার পরিবারের মানুষদেরকে খাওয়াতে পারেন। আমারও মাঝে মাঝে ইচ্ছে করে আপনার মত করে মজার মজার সব রেসিপি তৈরি করতে। কিন্তু দুঃখের বিষয় হলেও সত্যি আমি আপনার মত করে এত সুন্দর রেসিপি তৈরি করতে পারিনা। দাদা আপনার এই রেসিপিগুলো দেখে দেখে আমিও শিখছি নতুন নতুন রেসিপি। আশা করছি আমিও ধীরে ধীরে আপনার মত ভালো রান্না করা শিখে যাবো। আমার ভালো রান্না শেখার পিছনের সম্পূর্ণ কৃতিত্ব আপনার দাদা। কারণ আপনার রেসিপি তৈরির প্রসেসগুলো দেখছি আর শিখে নেওয়ার চেষ্টা করছি। আপনি সবসময় মজার মজার রেসিপি তৈরি করেন এবং আমাদের মাঝে শেয়ার করেন যা আমার অনেক ভালো লাগে। তেমনি আজও আপনি ডিমের তরকারির এত মজার একটি রেসিপি তৈরি করে সকলের মাঝে শেয়ার করেছেন এবং আমাদের মত অদক্ষ মানুষকে শেখার সুযোগ করে দিয়েছেন এজন্য আপনার প্রতি আমরা সকলেই কৃতজ্ঞতা দাদা। অনেক মজার একটি রেসিপি শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি এবং সেইসাথে অনেক অনেক ভালোবাসা রইলো দাদা। ♥️♥️♥️♥️♥️

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 56677.48
ETH 2329.02
USDT 1.00
SBD 2.36