You are viewing a single comment's thread from:

RE: ওলকপির সাথে তেলাপিয়া মাছের মজাদার রেসিপি ।। বাঙালি রেসিপি

in আমার বাংলা ব্লগ2 years ago

দাদা আপনার রেসিপি তৈরীর দক্ষতা যতই দেখি ততই মুগ্ধ হয়ে যাই। আপনি কি সুন্দর ভাবে মজার মজার সব রেসিপি তৈরি করেন দাদা। আপনার এই রেসিপিগুলো দেখে দেখে আমিও চেষ্টা করি রেসিপি তৈরি করার জন্য। তবে আমি এখনও আপনার মত এত দক্ষতার সাথে রান্না করতে পারিনা। সত্যি দাদা আপনার রেসিপি তৈরির দক্ষতা দেখে আমার খুবই ভালো লাগে। রন্ধনশিল্পের এই বিশেষ গুণ সবার মাঝে থাকে না। হয়তো চেষ্টা করলে রান্না শেখা যায় কিন্তু আপনার মত করে এত নিখুঁত ভাবে রান্না করা শুধুমাত্র একজন দক্ষ রন্ধনশিল্পীর পক্ষেই সম্ভব। আপনি যেমন ভালো অংকন করেন তেমন ভালো রেসিপি তৈরি করেন। আসলে আপনার হাতে কি যে জাদু আছে তাই বুঝি না। সত্যি দাদা আপনার এই হাতের মাঝে সৃষ্টিকর্তা প্রদত্ত অসীম এক জাদু রয়েছে। যে জাদুতে আপনি এত ভালো রান্না করেন এবং অনেক সুন্দর সুন্দর আর্ট আমাদের মাঝে শেয়ার করেন। আসলে সৃষ্টিকর্তা কখন কার ভেতরে কোন গুণাবলী গুলো দিয়ে যান সেগুলো বলা খুবই মুশকিল। আপনি আপনার এই ব্যস্ততার মাঝেও এত মজার মজার সব রেসিপি তৈরি করেন যে দেখেই অনুপ্রেরণা পাই। আপনি আপনার এই ব্যস্ততার মাঝেও তেলাপিয়া মাছ, ওলকপি ও আলু দিয়ে এত মজাদার একটি রেসিপি তৈরি করেছেন দেখে খেতে ইচ্ছে করছে। দাদা আপনার কাছে অনেক কিছু শেখার আছে। প্রতিনিয়তই আপনার রেসিপি গুলো দেখে দেখে মজার মজার রেসিপি শিখে নিচ্ছি। আপনি এত সুন্দর ভাবে আলু, ওলকপির টুকরোগুলো ও মাছগুলো তেলে ভাজার পর রান্না করেছেন দেখেই খেতে ইচ্ছা করছে। সবগুলো এত সুন্দর ভাবে তেলে ভাজার মতো ধৈর্য হয়তো আমার থাকে না তবে আমি আপনার এই রেসিপিগুলো দেখে আমিও চেষ্টা করেছি তেলে ভেজে তারপর রান্না করার জন্য। এই প্রসেস অনুযায়ী রান্না করলে খেতে খুবই সুস্বাদু হয়। দাদা সর্বশেষে আমি একটি কথাই বলতে চাই মজার মজার রেসিপি শেয়ার করুন এবং আমাদেরকে শেখার সুযোগ করে দিন। দারুন একটি রেসিপি শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। সেই সাথে আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো দাদা। 💝💝💝

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56125.76
ETH 2526.68
USDT 1.00
SBD 2.27