You are viewing a single comment's thread from:

RE: কাজের ফাঁকে || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ3 years ago

ক্রিকেট খেলাকে আমি যেভাবেই বিশ্লেষণ করি না কেন । ক্রিকেট যে বাঙালির নেশা,পেশা ও আসক্তির ভিতরে ঢুবে গিয়েছে এবং কমবেশি সবাই এই খেলার সঙ্গে ওতপ্রতোভাবে জড়িত আছে, এটা বাঙালির আচার-আচরণ দেখলেই বোঝা যায় ।

ভাইয়া আপনি একদম ঠিক কথাই বলেছেন ক্রিকেট খেলা বাঙালির নেশা, পেশা ও আসক্তির ভেতরে ঢুকে গিয়েছে। আমি ছোটবেলা থেকেই ক্রিকেট খেলা পছন্দ করি। ক্রিকেট খেলতে যেমন ভালো লাগে তেমনই দেখতেও অনেক ভালো লাগে। ক্রিকেট খেলার সাথে মিশে আছে বাঙালির আত্মার সম্পর্ক। শাকিবের মত হাজার হাজার বাঙালি এই ক্রিকেট খেলা দেখার জন্য প্রতীক্ষায় থাকে। কারণ এই খেলা সকলের আত্মার সাথে গেঁথে গেছে। আপনি আপনার শুক্রবারের বিকেল বেলায় রেস্টুরেন্টে গিয়েছেন এবং সুন্দর সময় কাটিয়েছেন এটা বোঝাই যাচ্ছে। আমার সবচেয়ে বেশি ভালো লেগেছে আপনি আপনার বন্ধু বা ছোট ভাই শাকিবের খোঁজ নিয়েছেন। আসলে আপনি অনেক কিছুই চিন্তা করেন। আপনার মত করে আমিও সবসময় ভাবতে চাই। আমিও চেষ্টা করি সব সময় আমার চিন্তা ধারা গুলোকে আপনার মতো করে তৈরি করার জন্য। আর আপনি আপনার লেখার শেষের দিকে যে গুরুত্বপূর্ণ কথাটি বলেছেন সেটা একদম ঠিক বলেছেন। ভদ্রলোকের খেলা যদি আমরা ভদ্র ভাবে উপভোগ করি এটাই সবচেয়ে ভালো হবে। আসলে বর্তমান সময়ে টিভিতে অনেক নিউজ দেখায় যে এই খেলাকে ঘিরে বাজি ধরে অনেকে। খেলা হচ্ছে আমাদের উপভোগের জন্য। এই খেলাকে ঘিরে যদি অন্য কিছু তৈরি হয় তাহলে খুবই বাজে পরিস্থিতির সৃষ্টি হয়। তাই সকলকে সচেতন থাকতে হবে এবং খেলা উপভোগ করতে হবে। অনেক সুন্দর ভাবে আপনি আপনার এই পোস্টটি সাজিয়েছেন এবং আপনার এই অল্প কথার মাঝে গুরুত্বপূর্ণ কিছু কথা উপস্থাপন করেছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া। সেই সাথে আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো ভাইয়া। ❤️❤️

Sort:  
 3 years ago 

আমি কৃতজ্ঞা প্রকাশ করছি । আপনার গঠনমূলক মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 59626.66
ETH 2519.04
USDT 1.00
SBD 2.43